whatsapp channel

Amrita Rao: অন্তরঙ্গ দৃশ্যে স্বচ্ছন্দ নন, বড় ব্যানারে হিরোইন হওয়ার প্রস্তাব ফিরিয়ে দেন অমৃতা

অমৃতা রাও (Amrita Rao)-কে বরাবর বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু কোনোদিন তাঁকে দেখা যায়নি চুম্বন দৃশ্যে অভিনয় করতে। এমনকি চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাননি বলে অমৃতা হতে…

Avatar

HoopHaap Digital Media

অমৃতা রাও (Amrita Rao)-কে বরাবর বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু কোনোদিন তাঁকে দেখা যায়নি চুম্বন দৃশ্যে অভিনয় করতে। এমনকি চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাননি বলে অমৃতা হতে পারেননি নামী প্রযোজনা সংস্থার ইন হাউস হিরোইন।

সম্প্রতি আরজে আনমোল (Rj Anmol) ও অমৃতার ইউটিউব চ্যানেল ‘কাপল অফ থিংস’-এর নতুন ভিডিওয় অমৃতা এই কথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, যশরাজ ফিল্মস প্রযোজিত ফিল্ম ‘নীল অ্যান্ড নিকি’ ও ‘বচনা অ্যায় হাসিনো’-য় অভিনয়ের অফার তাঁর কাছে এলেও তিনি চুম্বন দৃশ্যে অভিনয় করতে না চেয়ে এই দুটি ফিল্মের অফার ফিরিয়ে দিয়েছিলেন। ভিডিওর শুরুতে অমৃতা 2011 সালের স্মৃতি রোমন্থন করেন। সেই সময় সিনেমা হলে তিনি শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)-এর ‘লাভ কা দি এন্ড’ দেখে কেঁদে ফেলেছিলেন। তাঁর মনে হয়েছিল, তাঁকে যশরাজ ফিল্মস কেন এই ধরনের পারিবারিক ফিল্মের অফার দেয় না!

এর কয়েকমাস পর যশরাজ ফিল্মস থেকে তাঁকে ফোন করা হয়। তাঁকে ইন হাউস হিরোইন হওয়ার প্রস্তাব দেন আদিত্য চোপড়া। তবে আদিত্য জানান, জেন ওয়াই-এর কাহিনী নিয়ে তাঁর ফিল্ম হওয়ার কারণে ফিল্মে থাকবে কিসিং সিন ও ঘনিষ্ঠ মুহূর্ত। তিনি জানতে চেয়েছিলেন, অমৃতা এই ধরনের ফিল্মে কাজ করতে চান কিনা! অমৃতা যদি না চান, তাহলে কোনো ফর্মালিটি না করে যেন শুধু ‘নো’ লিখে মেসেজ করে দেন।

অমৃতা যশরাজের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকলেও ঘনিষ্ঠ দৃশ্য ও চুম্বন দৃশ্যে স্বচ্ছন্দ বোধ করছিলেন না। তিনি বাড়ি ফিরে সুরজ বরজাতিয়া (Suraj Barjatiya), আনমোল (Anmol)-এর সাথে কথা বললে, তাঁরা তাঁকে পরামর্শ দেন হৃদয়ের কথা শুনতে। অমৃতাও বুঝতে পারেন, তিনি কি চান। তিনি আদিত্য চোপড়াকে মেসেজ করে তাঁর ও আনমোলের সম্পর্কের ব্যাপারে জানিয়ে বলেন, আদিত্যর অফার যথেষ্ট সম্মানজনক হলেও তিনি হয়তো পূর্ণ মর্যাদা দিতে পারবেন না। অমৃতাকে বুঝেছিলাম আদিত্য। তিনি বলেছিলেন, পরবর্তীকালে অমৃতার উপযোগী চরিত্র থাকলে তিনি নিশ্চয়ই তাঁকে ডাকবেন।

আদিত্যর প্রতি বেড়ে গিয়েছিল অমৃতার সম্মান। আনমোল জানিয়েছেন, আদিত্য ছিলেন ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম মানুষ যিনি তাঁর ও অমৃতার সম্পর্কের ব্যাপারে জেনেছিলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media