whatsapp channel

Urfi Javed: জন্মদিনে খোলামেলা নয়, পুরো শরীর ঢেকে ফেললেন উরফি!

হঠাৎ করে গা ঢাকা পোশাক পরে এয়ারপোর্টে উরফি! নিন্দা শুনে কি শুধরে গেলেন? প্রশ্ন নেট মহলে। আদপে, উরফি জাভেদ (Uorfi Javed / Urfi Javed) মানেই সস্তার নগ্ন মডেল, এটাই ভাবেন…

Avatar

Susmita Kundu

হঠাৎ করে গা ঢাকা পোশাক পরে এয়ারপোর্টে উরফি! নিন্দা শুনে কি শুধরে গেলেন? প্রশ্ন নেট মহলে। আদপে, উরফি জাভেদ (Uorfi Javed / Urfi Javed) মানেই সস্তার নগ্ন মডেল, এটাই ভাবেন আপামর নেট জনতা। বিগ বস ওটিটি (Bigg Boss OTT) থেকে ছিটকে আসার পর তার রাস্তা পরিবর্তন হয়।নিজেই নিজেকে একেবারে অন্যভাবে মেলে ধরেন। তার স্টাইল ও ফ্যাশনের অন্যতম ইউএসপি (USP) হয়ে দাঁড়ায় নগ্নতা।

গুগল বলছে উরফি জাভেদের জন্মদিন ১৫ ই অক্টোবর। সেই সূত্র ধরে এগোলে এটা উরফির জন্মদিনের আগের দিন। যদিও তিনি মুম্বাইয়ের পাপরাজ্জিদের সঙ্গে দাড়িয়ে প্রি বার্থডে সেলিব্রেশন করেছেন, কেক কেটেছেন, খেয়েছেন।এবার পালা জন্মদিনের দিন। কিন্তু, জন্মদিনের আগের দিন উরফি জাভেদকে পাওয়া গেল অদ্ভুত পোশাকে।

এদিন, উরফি জাভেদকে দেখা যায় এয়ারপোর্টের বাইরে। তার পরনে টি শার্ট, ব্লেজার এবং প্যান্ট, মুখে মাস্ক, চোখে কালো বড় সানগ্লাস। কোথাও কোনো ছেঁড়া–ফাটা নেই পোশাকে। সম্পূর্ন শরীর কাপড়ে কাপড়ে ঢাকা।

অবশ্য, খোলামেলা পোশাকে উরফি যেমন সমালোচিত, তেমন সম্পূর্ন শরীর ঢাকা পোশাকেও তিনি সমালোচিত। তার ভাইরাল হওয়া ছোট্ট ভিডিও ঘিরে কেউ কেউ মন্তব্য করেছেন, মিরাকেল। কেউ বলেছেন, এ মনে হয় নেশা করেছে তাই কথা বলতেই পারছে না। কেউ বলেছেন, শুধরে গেছে। কেউ লিখেছেন , টিশার্টের মধ্যে লেখা স্লাট (Slut).

whatsapp logo