Bengali SerialHoop Plus

Sandipta Sen: গরমে সমুদ্রস্নান! জলকেলিতে মত্ত অভিনেত্রী সন্দীপ্তা

সন্দীপ্তা সেন (Sandipta Sen) বেড়াতে ভালোবাসেন। নৈসর্গিক প্রকৃতির মাঝে হারিয়ে যেতে পছন্দ করেন তিনি। শুটিংয়ের ফাঁকেও সময় বের করে পৌঁছেই যান কোনো হিল স্টেশন বা সমুদ্রের ধারে। সম্প্রতি তাঁর একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিটি শেয়ার করেছেন সন্দীপ্তা নিজেই। ছবিটি তোলা হয়েছে ফিলিপিন্সের করনে সিওয়াইসি বিচে। ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রের সবুজ ঢেউয়ে সাঁতার কাটতে ব্যস্ত সন্দীপ্তা। আকাশের গায়ে যেন আঁকা আছে সবুজের আভা মেশানো একটুকরো পাহাড়। সন্দীপ্তার পরনে রয়েছে নীল রঙের সুইমসুট। ভেজা শরীরে রোদের ছোঁয়া। ‘ওয়ার্ল্ড ওশেন ডে’ উপলক্ষ্যে ছবিটি শেয়ার করেছেন তিনি। সন্দীপ্তার এই ছবিটি দেখে নেটিজেনরা তাঁর প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

বোঝাই যাচ্ছে, আপাতত বিতর্ক থেকে শত হস্ত দূরে সন্দীপ্তা। একসময় রাহুল (Rahul Arunodoy Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)-এর বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে দায়ী করা হচ্ছিল সন্দীপ্তাকে। সেই সময় রাহুল ও সন্দীপ্তা একই সিরিয়ালে অভিনয় করছিলেন। রাহুলের সাথে আপাতত গাঢ় হয়েছে রুকমা (Rooqma Ray)-র বন্ধুত্ব। অনেকে তাঁদের নিয়ে গুঞ্জন রটাচ্ছেন। ফলে সন্দীপ্তাও মুক্তি পেয়েছেন বিতর্ক থেকে।

শেষবার জি বাংলায় সম্প্রচারিত ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে দেখা গিয়েছিল সন্দীপ্তাকে। এই সিরিয়ালে মা সারদার চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তিনি। সম্প্রতি সন্দীপ্তা অভিনয় করেছেন জি ফাইভের ওয়েব সিরিজ ‘শিকারপুর’-এ। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন নির্ঝর মিত্র (Nirjhar Mitra)।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo