BollywoodHoop Plus

Kiara Advani: বিয়ের একমাস কাটতে না কাটতেই সুখবর দিতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা!

সময় বদলালেও বদলায় না মানসিকতা। যদি কোনো জুটি সম্পর্কে থাকেন, তাহলে তাঁদের জিজ্ঞাসা করা হয়, কবে তাঁরা বিয়ে করছেন! যদি তাঁদের বিয়ে হয়ে যায়, তাহলে কয়েক দিন কাটতে না কাটতেই চারপাশের মানুষরা উতলা হন, কবে তাঁরা সুখবর দিচ্ছেন! সুখবরের অর্থ শুধুমাত্র অন্তঃসত্ত্বা হওয়া ছাড়া আর কিছুই হতে পারে না বলে মনে করেন অনেকে। সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)-র বিয়ে নিয়ে এতদিন ধরে মাতামাতি হলেও এবার তাঁদের সুখবরের ইঙ্গিত পেয়ে তা আরও দ্বিগুণ হয়ে গিয়েছে।

বিয়ের পর একমাস কাটতে না কাটতেই কিয়ারা ও সিদ্ধার্থ কোনো সুখবরের কথা ঘোষণা না করলেও ইতিমধ্যেই মিডিয়ার একাংশের দৌলতে শোনা যাচ্ছে, বড় কোনো খবর দিতে চলেছেন তাঁরা। তবে তা কি খবর, এখনও জানতে পারা যায়নি। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, করণ জোহর (Karan Johar)-এর আগামী ফিল্মে সিড ও কিয়ারা জুটিকে একসাথে দেখা যেতে পারে। এর আগে এই জুটিকে অনস্ক্রিন দেখা গিয়েছিল ‘শেরশাহ’ ফিল্মে। এবার আবারও তাঁদের একসাথে দেখার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীদের একাংশ।

কিছুদিন আগেই রাজস্থানের সূর্যগড় প‍্যালেস হোটেলে অনুষ্ঠিত হয়েছে সিদ্ধার্থ ও কিয়ারার রাজকীয় বিয়ের অনুষ্ঠান। তবে এই বিয়েতে মিডিয়ার প্রবেশ নিষিদ্ধ ছিল। অপরদিকে অতিথিদের ও হোটেলকর্মীদের মোবাইল ফোন ব্যবহার না করার অনুরোধ ছিল। এই বিয়েতে বলিউডের কতিপয় সেলিব্রিটি আমন্ত্রিত থাকলেও মুম্বইয়ের রিসেপশন ছিল তারকাখচিত। লাগাতার কয়েকদিন ধরে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ে দখল করে রেখেছিল খবরের শিরোনাম। ভাইরাল হয়েছিল তাঁদের বিয়ের একাধিক ছবি ও ভিডিও।

হোলির দিন সিদ্ধার্থ ও কিয়ারা নিজেদের গায়ে হলুদের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন। এটি ছিল তাঁদের বিয়ের পর প্রথম হোলি।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

whatsapp logo