whatsapp channel

Sudipa Chatterjee: পরিবারের এই সদস্যের সঙ্গে পরিচয় করাতে গিয়ে কেঁদে ফেললেন সুদীপা

‘রান্নাঘর’-এর রানী সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) পরিবারকে আঁকড়ে ধরে বাঁচতে ভালোবাসেন। প্রায়ই নিজের একমাত্র পুত্রসন্তান আদিদেব (Adidev Chatterjee)-র বিভিন্ন মুহূর্তের ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘রান্নাঘর’-এর রানী সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) পরিবারকে আঁকড়ে ধরে বাঁচতে ভালোবাসেন। প্রায়ই নিজের একমাত্র পুত্রসন্তান আদিদেব (Adidev Chatterjee)-র বিভিন্ন মুহূর্তের ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়। কিন্তু এবার পরিবারে সুদীপার অত্যন্ত প্রিয় সদস্যের সঙ্গে পরিচয় করিয়ে দিতে গিয়ে অশ্রুসজল হয়ে উঠেছেন সুদীপা।

Advertisements

সম্প্রতি সুদীপা ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, একটি হন্ডা গাড়ির শোরুমে উপস্থিত হয়েছেন সুদীপা ও অগ্নিদেব (Agnidev Chatterjee)। অগ্নিদেবের হাতে গাড়ির চাবি তুলে দিচ্ছেন শোরুমের কর্মী। একটি গাড়ির সামনে দাঁড়িয়ে ছবিটি তোলা হয়েছে। ছবিটি শেয়ার করে সুদীপা লিখেছেন, এটি তাঁর দ্বিতীয় গাড়ি। গাড়িটি একটি সাদা রঙের হন্ডা সিটি। অগ্নিদেবের তরফ থেকে তাঁর স্ত্রী সুদীপার প্রতি এটি ছিল ভালোবাসা মাখানো উপহার। এই গাড়িটিকে বিদায় জানানোর সময় কেঁদে ফেলেছিলেন সুদীপা। তবে তাঁর মনে হয়, ছবিগুলি মানুষের আবেগ ধরে রাখে।

Advertisements

ছবির সুদীপার পরনে রয়েছে সালোয়ার-কামিজ। যথেষ্ট ছিপছিপে তিনি। অগ্নিদেবের পরনে রয়েছে নীল ডেনিম জিনস ও ডেনিম শার্ট। ছবিটি যথেষ্ট পুরানো। সম্ভবত সেই সময় সুদীপা ও অগ্নিদেব ছিলেন লিভ-ইন সম্পর্কে। অনেকে প্রশ্ন করেছেন, কেন সুদীপা এই গাড়িটিকে বিদায় জানালেন! অনেকে আবার সুদীপার ছিপছিপে চেহারার প্রশংসা করে লিখেছেন, তাঁকে যথেষ্ট সুন্দর লাগছে। বেশ কয়েক বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর বিয়ে করেছিলেন অগ্নিদেব ও সুদীপা। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সেরেছিলেন তাঁরা। এর কয়েক বছর পর জন্ম হয় আদিদেবের।

Advertisements

‘রান্নাঘর’-এর সঞ্চালিকা সুদীপার একটি নিজস্ব রেস্টুরেন্ট রয়েছে। রেস্টুরেন্টটির নাম ‘সুদীপার রান্নাঘর’। সম্পূর্ণ বাঙালিয়ানায় সাজানো, রকমারি বাঙালি মেনু নিয়ে তৈরি হয়েছে ‘সুদীপার রান্নাঘর’।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media