Hoop PlusTollywood

Sudipta Chakraborty: বিয়ের অদেখা ছবি প্রকাশ্যে আনলেন ‘ইষ্টি কুটুম’-এর বাহা

সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) ওরফে ‘ইষ্টি কুটুম’-এর বাহা বিয়ে করেছেন সম্প্রতি। কিন্তু বিয়ের কয়েকদিন পরও তাঁর বিয়ের বিভিন্ন মুহূর্ত ও অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে। সুদীপ্তা নিজেও বিয়ের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলেন। ফলে বিয়ে মিটতেই আপাতত তিনি শেয়ার করছেন তাঁর ছবি। এবার সুদীপ্তা শেয়ার করেছেন তাঁর অভিনব মেহেন্দির ছবি।

ইদানিং অধিকাংশ বাঙালি কনেই মেহেন্দি পরেন বিয়ের সময়। বাদ যাননি সুদীপ্তাও। তিনিও মেহেন্দি পরেছেন। তবে খুব অভিনব তাঁর মেহেন্দির ডিজাইন। নিজের সবটুকু ভালোবাসাকে তিনি উজাড় করে দিয়েছেন মেহেন্দির মাধ্যমে। সুদীপ্তার এক হাতে মেহেন্দির ডিজাইনে রয়েছে একদম উপরে রয়েছে তাঁর প্রিয় সারমেয়র মুখ। এরপর তার নিচেই রয়েছে বরের প্রতিকৃতি। অপর হাতে মেহেন্দির ডিজাইনে উপরের দিকে রয়েছে তাঁর বিয়ের তারিখ। তার নিচে রয়েছে কনের প্রতিকৃতি। দুই হাতের বাকি অংশে রয়েছে ফুল-লতা-পাতার ডিজাইন। মেহেন্দি পরিয়েছেন ‘দ্য আর্টিস্টিক উওম্যান’। আপাতত এই নামেই পরিচিত ওই মহিলা। ছবিগুলি তিনিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, এই হল তাঁর সুন্দরী কনে। সুদীপ্তাকে তিনি বলেছেন সুন্দরী কনে। এই ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ইমোজি ও চুম্বনের ইমোজি।

গত মঙ্গলবার, 17 ই জানুয়ারি তাঁর প্রেমিক স্বর্ণশেখর জোয়ারদার (Swarnashekhar Joardar)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন সুদীপ্তা। পরিচালক পার্থসারথি জোয়ারদার (Parthasarathi Joardar)-এর ছেলে স্বর্ণ নিজেও অভিনেতা-পরিচালক। পার্থসারথির কাছেই অভিনয়ের হাতেখড়ি সুদীপ্তার। নৈহাটিতে সম্পন্ন হয়েছিল বিয়ে। লাল রঙের বেনারসীতে সেজেছিলেন সুদীপ্তা। স্বর্ণর পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি ও সরু পাড়ের সাদা ধুতি।

বিয়ের পর আগামী ফেব্রুয়ারি মাসে আবারও ছোট পর্দায় ফিরছেন সুদীপ্তা। অপরদিকে স্বর্ণশেখরের পরিচালনায় প্রথম ফিল্ম ‘একলা মেঘ’ মুক্তি পাবে খুব শীঘ্রই।

whatsapp logo