Bengali SerialHoop Plus

অনস্ক্রিন থেকে অফস্ক্রিন কাপল স্বর্ণদীপ্ত-অর্পিতা, রিসেপশনে চুটিয়ে রোম্যান্স ‘লক্ষ্মী কাকিমা’ জুটির

টেলিপাড়ার নব বিবাহিত জুটি দের তালিকায় সদ্য নাম লিখিয়েছেন স্বর্ণদীপ্ত ঘোষ (Swarnadipto Ghosh) এবং অর্পিতা মণ্ডল (Arpita Mondal)। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালের ছেলে বউ এর অনস্ক্রিন জুটি এবার রূপ নিয়েছে বাস্তবে। সিরিয়ালের শুটিং করতে গিয়েই দুজনের প্রেম শুরু হয় বলে খবর। গত সোমবারই গাঁটছড়া বাঁধেন দুজনে। তারপর বৃহস্পতিবার ছিল তাঁদের জমজমাট রিসেপশনের অনুষ্ঠান। সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের চাঁদের হাট বসেছিল স্বর্ণদীপ্ত অর্পিতার বিয়ে উপলক্ষে।

বিয়ের দিন একেবারে সাবেকি বাঙালি কনের সাজেই ধরা দিয়েছিলেন অর্পিতা। লাল টুকটুকে বেনারসী আর সবুজ রঙের ব্লাউজের সঙ্গে সোনার গয়না পরে সেজেছিলেন তিনি। সঙ্গে মাথায় শোলার মুকুট আর লাল চেলিতে বাস্তবিকই অপরূপা লাগছিল তাঁকে। স্বামী স্বর্ণদীপ্তর দেওয়া সিঁদুরে মাখামাখি হয়ে আরো উজ্জ্বল হয়ে উঠেছিলেন অর্পিতা। রিসেপশনের দিন আবার একটু মডার্ন ধাঁচে দেখা গেল দুজনকে।

ভারী জারদৌসি কাজের শিফন শাড়িতে সেজেছিলেন অর্পিতা। হাতে শাঁখা পলার সঙ্গে সঙ্গে পরেছিলেন চূড়াও। গলায় ভারী হার। পাশে স্বর্ণদীপ্তকে পাওয়া গেল ভরাট কাজের মেরুন রঙা শেরওয়ানিতে। সঙ্গে কাঁধে নিয়েছিলেন কাশ্মীরি শাল। জুটির বিয়ে এবং রিসেপশন দুদিনই টেলি পাড়ার বহু চেনা পরিচিত মুখদের দেখা গেল। এসেছিলেন দিব্যানী মণ্ডল, কৌশাম্বী চক্রবর্তী, আয়েন্দ্রী মণ্ডল, হানি বাফনারা। তবে ব্যস্ত শিডিউল থাকায় অনস্ক্রিন ছেলে বউকে আশীর্বাদ রঙে সশরীরে থাকতে পারেননি লক্ষ্মী কাকিমা অপরাজিতা আঢ্য।

বেশ অনেকদিন ধরেই বিয়ের প্রস্তুতির কথা শোনা যাচ্ছিল দুজনের সোশ্যাল মিডিয়া পোস্টে। বড়সড় অনুষ্ঠান শেষে এবার মন খারাপের ছোঁয়া স্বর্ণদীপ্ত এবং অর্পিতার মনে। বিয়ে শেষ, অভিনেতার কথায়, দশমী দশমী মনে হচ্ছে তাঁর। আপাতত দুজনেই কাজ নিয়ে ব্যস্ত। উপরন্তু গ্রীষ্মকালে কোথাও বেড়াতে যাওয়ার ইচ্ছাও নেই তাঁদের। তাই স্বর্ণদীপ্ত অর্পিতা জানান, প্রথম বিবাহ বার্ষিকীতে হানিমুনে যাবেন তাঁরা। অর্পিতাকে আপাতত দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ফুলকি সিরিয়ালে।

Related Articles