whatsapp channel

Mouni Roy: দেবের বিপরীতে অভিনয় নিয়ে মুখ খুললেন মৌনি রায়!

এর আগে বাংলা রিয়েলিটি শোয়ে বিশেষ অতিথি হয়ে এলেও মৌনি রায় (Mouni Roy) প্রথমবার জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের ভূমিকায় আত্মপ্রকাশ করেছেন। কিন্তু এরপরেই হঠাৎই তাঁকে…

Avatar

Nilanjana Pande

এর আগে বাংলা রিয়েলিটি শোয়ে বিশেষ অতিথি হয়ে এলেও মৌনি রায় (Mouni Roy) প্রথমবার জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের ভূমিকায় আত্মপ্রকাশ করেছেন। কিন্তু এরপরেই হঠাৎই তাঁকে ঘিরে গুঞ্জন তৈরি হয়েছে, বাংলা ফিল্মে অভিনয় করতে চলেছেন মৌনি। দেব (Dev) ঘোষিত ব্যোমকেশ ফ্র্যাঞ্চাইজির ফিল্ম ‘দূর্গ রহস্য’ সত্যবতীর ভূমিকায় তাঁর দেখা মিলতে চলেছে, গুজব এমনটাই। এমনকি শোনা গিয়েছিল, মৌনির সাথে বর্তমানে পারিশ্রমিক নিয়ে কথা হচ্ছে। তিনি সম্মত হলে আগামী মে মাস থেকে শুরু হবে ‘দূর্গ রহস্য’-এর শুটিং। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে মৌনি জানালেন, বর্তমানে তিনি কোনো বাংলা ফিল্মে অভিনয় করছেন না।

এই প্রসঙ্গে মৌনি জানিয়েছেন, তিনি কোনোভাবেই ‘দূর্গ রহস্য’-এর সাথে যুক্ত হওয়া তো দূর অস্ত, বর্তমানে বাংলা ফিল্মে অভিনয় করছেন না। এমনকি তিনি নিজেও জানেন না, তাঁকে ঘিরে এই ধরনের গুজব কোথা থেকে বা কিভাবে ছড়ালো! তবে মৌনি অবশ্যই বাংলা ফিল্মে কাজ করতে আগ্রহী। তাঁর মতে, এই মুহূর্তে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে যথেষ্ট ভালো কাহিনী নিয়ে কাজ হচ্ছে। সুতরাং তাঁর কাছে বাংলা ফিল্মে অভিনয়ের প্রস্তাব এলে অবশ্যই তিনি তা গ্রহণ করবেন বলে জানিয়েছেন মৌনি। অপরদিকে মৌনিকে ঘিরে এই ধরনের গুজব যখন ছড়াচ্ছে, সেই সময় দেব ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। সুতরাং তাঁর প্রতিক্রিয়া জানা যায়নি।

কোচবিহারের বঙ্গতনয়া মৌনি বলিউডে পা রেখেছিলেন ছোট পর্দার মাধ্যমে। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত হিন্দি ধারাবাহিক ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-তে কৃষ্ণাতুলসীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর বেশ কয়েকটি রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করেন মৌনি। তাঁকে দেখা গিয়েছিল ‘দেবোঁ কা দেব : মহাদেব’ ধারাবাহিকে। কিন্তু কালার্স চ্যানেলের ধারাবাহিক ‘নাগিন’ মৌনিকে জনপ্রিয় করে তোলে।

এরপর অক্ষয় কুমার (Akshay Kumar)- এর বিপরীতে হিন্দি ফিল্ম ‘গোল্ড’-এর মাধ্যমে বলিউডে বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটে মৌনির। এই ফিল্মে অক্ষয়ের স্ত্রীর চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। সাম্প্রতিক কালে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ নেতিবাচক চরিত্র জুনুনের ভূমিকায় নজর কেড়েছে তাঁর অভিনয়।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo