BollywoodHoop Plus

Monalisa: কালো শাড়িতে লাস্যময়ী মোনালিসা, উস্কে দিলেন ঝুমা বৌদির স্মৃতি, ভাইরাল ছবি

মোনালিসা (Monalisa)-কে সাধারণতঃ খোলামেলা পোশাকে দেখা গেলেও সিরিয়ালে তাঁকে ভারি গয়না ও শাড়ি পরেই দেখা যায়। তবে হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তে ঝুমাবৌদির চরিত্রে শাড়ি পরেও মোনালিসা ছিলেন বোল্ড। তবে এই ওয়েব সিরিজের পর কেটে গিয়েছে বেশ কয়েকটি বছর। নেটিজেনরাও মোনালিসার খোলামেলা পোশাক দেখতেই অভ্যস্ত হয়ে উঠেছিলেন। কিন্তু ঝুমাবৌদির স্মৃতি উস্কে আবারও কালো রঙের শাড়িতে ধরা দিলেন মোনালিসা।

মোনালিসার সাম্প্রতিক ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের শিফন শাড়ি ও কালো স্লিভলেস ব্লাউজ। ব্লাউজটির পিছনের অংশে রয়েছে কালো বো। শাড়ির পাড় লালচে গোলাপি ও তাতে সোনালি জরি বসানো। তার সাথে মানানসই করে মোনালিসার হাতে রয়েছে কালো কাচের চুড়ি ও কানে কালো জড়োয়া ইয়ারিং। ঠোঁট রাঙানো রয়েছে লাল লিপস্টিকে। লম্বা চুল খুলে রেখেছেন মোনালিসা। ছবিগুলি দেখে মনে হচ্ছে, আবারও ফিরে এসেছেন ঝুমাবৌদি।

কলকাতার মেয়ে মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস। আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর তিনি পাড়ি দিয়েছিলেন মুম্বই। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে মোনালিসা নামে কাজ শুরু করেন অন্তরা। একাধিক ভোজপুরি ফিল্মে অভিনয় করলেও বিগ বসের ঘরে নিজের সুন্দর ব্যবহারের জন্য সকলের নজরে এসেছিলেন মোনালিসা। এরপরেই হইচই-এর ঝুমাবৌদির চরিত্রে দেখা যায় তাঁকে। তবে ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-র পর মুম্বইয়ে একের পর এক সিরিয়ালে অভিনয় করেছেন মোনালিসা। তবে অধিকাংশই খল চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

আগামী দিনে বেশ কয়েকটি ওটিটি প্রজেক্টেও দেখা যাবে মোনালিসাকে। অপরদিকে ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং(vikrant singh)-কে বিয়ে করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)