Bengali SerialHoop Plus

Misty Singh: ‘দিদি নং ১’-এর সেটেই অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী মিষ্টি সিং, ভর্তি করতে হলো হাসপাতালে

বাংলা টেলি দুনিয়ার উদীয়মান অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মিষ্টি সিং (Misty Singh)। ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে তিনি ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। কয়েকদিন আগেই সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী। বিয়ের অনুষ্ঠানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে গিয়ে আশীর্বাদ করে এসেছেন তাদের। বিয়ের পর হানিমুনও হয়েছে চুটিয়ে। কিন্তু সেসবের পরেই ভক্তদের খারাপ খবর দিলেন অভিনেত্রী। আর স্বাধীনতা দিবসের আবহে এই খবরে মন খারাপ হল তার ভক্তদের।

জানা গেছে, শরীরে ধুম জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী মিষ্টি সিং। জানা গেছে, তার জ্বর আগের একদিন থেকেই ছিল। তা সত্বেও গত ১৪ ই আগস্ট ‘দিদি নং-১’-এর মঞ্চে উপস্থিত ছিলেন অভিনেত্রী। আর সেখানেই অনুষ্ঠানের মাঝে অসুস্থ হয়ে পড়েন তিনি। তবে ঘটনাচক্রে সেদিন তার সাথে সেই মঞ্চে ছিলেন তার দিদি ও স্বামী রেমো। তারা দুজন মিলে সঙ্গে সঙ্গে অভিনেত্রীকে নিয়ে যান হাসপাতালে।

জানা গেছে, এখন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। শুরু হয়েছে চিকিৎসা। জ্বরের কারণে শরীর দুর্বল হয়ে পড়ার কারণে নাকি তাকে স্যালাইনও দিতে হয়েছে, এমনটাই খবর হাসপাতাল সূত্রে। তবে শরীরে এখনো জ্বর রয়েছে। তা হলেও অবস্থা তেমন গুরুতর নয় বলেই জানা গেছে। চিকিৎসকদের অনুমান, ভাইরাল জ্বর হয়েছে অভিনেত্রী। উল্লেখ্য, কয়েকদিন আগে শরীরে জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তার স্বামীও। তত অভিনেত্রীর জ্বর সংক্রামিতও হতে পারে।

আর অসুস্থতার খিবর নিজেই তিনি দিলেন ভক্তদের। এদিন নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর এই ছবিতে হাসপাতালের বিছানায় চায়ের কাপ হাতে পাওয়া গেল তাঁকে। কাঁচের জানালা দিয়ে বাইরের দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। হাতে স্যালাইনের চ্যানেল এখনো রয়েছে। ছবির ক্যাপশনে লেখা, ‘স্বাধীনতা দিবসের শুভেচ্ছা, সকলে সুস্থ থেকো’। মিষ্টির এই ছবি দেখে উদ্বিগ্ন অনুরাগীরা। অনেকেই তার স্বাস্থ্যের খবর জানতে চেয়েছেন কমেন্ট বক্সে।

Related Articles