whatsapp channel

জানুয়ারিতেই বিয়ে রুবেল-শ্বেতার! ফাঁস হয়ে গেল দিনক্ষণ

বর্তমানে টেলি পাড়ার যে কজন জুটিকে নিয়ে চর্চা অব্যাহত রয়েছে, তাঁদের মধ্যে অন্যতম শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রুবেল দাস (Rubel Das)। সিরিয়ালের সেটেই দুজনের বন্ধুত্ব আর সেখান থেকে প্রেম।…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে টেলি পাড়ার যে কজন জুটিকে নিয়ে চর্চা অব্যাহত রয়েছে, তাঁদের মধ্যে অন্যতম শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রুবেল দাস (Rubel Das)। সিরিয়ালের সেটেই দুজনের বন্ধুত্ব আর সেখান থেকে প্রেম। ‘যমুনা ঢাকি’ যে প্রেমের সূত্রপাত হয়েছিল, তা খাতায় কলমে প্রকাশ পায় গত বছরের শুরুর দিকেই। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে দুজনের যুগল ছবিতে ছয়লাপ। একই চ্যানেলে ভিন্ন ভিন্ন সিরিয়ালে অভিনয় করলেও কাজের বাইরে দিব্যি চুটিয়ে প্রেম চালাচ্ছেন তাঁরা।

এমতাবস্থায় অনুরাগীদের অধিকাংশেরই একটাই প্রশ্ন, বিয়ে কবে করবেন তাঁরা? সম্প্রতি গুঞ্জনও ছড়িয়েছিল যে খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। টেলি পাড়ার ভেতরকার খবর, আগামী বছর জানুয়ারি মাসেই নাকি সেই শুভদিন। ২০২৫ সালের ১৯ জানুয়ারি নাকি বিয়ে ঠিক করেছেন তাঁরা। এখন থেকেই টুকটাক প্রস্তুতি শুরু করে দিয়েছেন রুবেল শ্বেতা। কেনাকাটা চালু হয়ে গিয়েছে বলে খবর। যদিও বিষয়টা নিয়ে দুজনেই মৌনব্রত অবলম্বন করেছেন।

 

জানুয়ারিতেই বিয়ে রুবেল-শ্বেতার! ফাঁস হয়ে গেল দিনক্ষণ

এই মুহূর্তে রুবেলকে দেখা যাচ্ছে জি বাংলার ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে। টিআরপি তালিকার একেবারে শুরুর দিকে রয়েছে ধারাবাহিকটি। অন্যদিকে শ্বেতাও সম্প্রতি ফিরেছেন সিরিয়ালে। জি বাংলাতেই নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’তে দেখা যাচ্ছে তাঁকে। শ্বেতার বিপরীতে রয়েছেন রণজয় বিষ্ণু। এই সিরিয়ালটিও প্রথম থেকেই দর্শকদের প্রিয় তালিকায় জায়গা করে নিয়েছে। প্রথম দু সপ্তাহেই সেরা পাঁচে জায়গা পেয়েছে কোন গোপনে মন ভেসেছে। শ্বেতার অভিনয় বেশ পছন্দ করছেন দর্শকরা।

গুঞ্জন বলছে, চলতি বছর এবং আগামী বছরের মধ্যে বেশ কিছু বিয়ে দেখতে চলেছে টলিপাড়া। অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়ের আইনি বিয়ে সেরে রাখা রয়েছে। তিনি বিয়ে করছেন এই বছরেই। আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর বিয়ের গুঞ্জন তো কান পাতলেই শোনা যাচ্ছে স্টুডিও পাড়ায়। জুটির কেউ স্বীকার না করলেও খবর বলছে, ফেব্রুয়ারি বা মার্চেই নাকি সাত পাক ঘুরবেন তাঁরা। এছাড়া বড়পর্দা থেকে বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়েরও বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই