Bengali SerialHoop Plus

Srijla Guha: রেস্তোরাঁর মেঝেতে শুয়ে আপন খেয়ালে পিহু, সৃজলার ছবি ঘিরে উত্তেজনা নেট দুনিয়ায়

পেশায় মডেল, এসেছিলেন বাংলা ধারাবাহিকে আসর জমাতে। ‘মন ফাগুন’ দিয়ে ধারাবাহিক জগতে কেরিয়ার শুরু করেন পিহু ওরফে সৃজলা গুহ। অভিনেত্রীর বাবা বাঙালি ও মা পার্শি। তাই বাংলা নিয়ে কিঞ্চিৎ সমস্যা ছিল অভিনেত্রীর। মন ফাগুন শুরু হওয়ার আগে বাংলা ভাষায় বর্ণপরিচয় শিখেছিলেন সৃজলা। তবে, এবার ধারাবাহিক শেষ। তাহলে কি সেই পুরনো ফিল্ডে ফিরছেন অভিনেত্রী?

গত ৫/৬ বছর ধরে সৃজলা মুম্বইয়ের প্রথম সারির মডেল ছিলেন। তাই তার এহেন ফটোশ্যুট একেবারেই নতুন নয়। সম্প্রতি, সৃজলা একটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে তার পরনে রয়েছে মিনি স্কার্ট বা হট প্যান্ট টাইপের পোশাক, শরীরের ঊর্ধ্বাঙ্গ জুড়ে একটি টপ, যার মাঝখান দিয়ে উকি দেয় অভিনেত্রীর ক্লিভেজ।

‘মন ফাগুন’ ধারাবাহিকে সৃজলা গুহকে পাওয়া যায় শাড়ি ও সালোয়ার কামিজে। কিন্তু, অভিনেত্রীর নতুন ফটোশ্যুট দেখে অবাক নেট জনতা। কেউ কেউ অভিনেত্রীর ভিডিওর কমেন্টে লিখেছেন, ‘ক্যামেরাম্যান বেচেঁ ছিল?’ কেউ বলেছেন, ‘ক্যামেরাম্যান ফটো তুলছিলো কিভাবে? আমি তো দেখেই শেষ’। কেউ লিখেছেন, ‘আগুন’।

টেলিপাড়া এতদিন অনেকেই সৃজলাকে চিনত অভিনেতা রোহন ভট্টাচার্যর গার্লফ্রেন্ড হিসাবে। কিন্তু, মন ফাগুন চলাকালীন সেই সম্পর্কে বিচ্ছেদ আসে। এখন অভিনেত্রী পুরোপুরি সিঙ্গেল। সম্প্রতি, শেষ হয়েছে ধারাবাহিকের ব্যস্ত সিডিউল। তাই প্রায় সময় তাকে বিভিন্ন বোল্ড ফটোশ্যুটে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo