whatsapp channel

হাসপাতালে ভর্তি তোর্সার মা!

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার পরেও রেখে গিয়েছে রেশ। মিঠাই-ভক্তদের একাংশের কাছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এখনও মিঠাই। কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) এখনও শ্রীনন্দা। তন্বী লাহা…

Avatar

Nilanjana Pande

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার পরেও রেখে গিয়েছে রেশ। মিঠাই-ভক্তদের একাংশের কাছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এখনও মিঠাই। কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) এখনও শ্রীনন্দা। তন্বী লাহা রায় (Tanni Laha Roy) এখনও তোর্সা। বর্তমানে ‘মিঠাই’-এর কূশীলবদের অধিকাংশ আগামী প্রোজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। সৌমিতৃষা অগস্ট মাসে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন বাংলা ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে। কৌশাম্বী ব্যস্ত তাঁর নতুন ধারাবাহিক ‘ফুলকি’ নিয়ে। এই ধারাবাহিকে নায়কের বিধবা বৌদির চরিত্রে দেখা যাবে তাঁকে। সৌরভ অভিনয় করছেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’-য় খল চরিত্রে। আদৃত রায় (Adrit Ray) ও ধ্রুব (Dhrubajyoti) কলকাতার বাইরে ছুটি কাটাতে গিয়েছিলেন। ফিরে এসেছেন তাঁরাও। কিন্তু মানসিক ভাবে বিপর্যস্ত তন্বী।

তন্বীর মা বর্তমানে হাসপাতালে ভর্তি। তিনি হাঁটতে পারছেন না। তাঁকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসক ও নার্সরা। তাঁদের ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন তন্বী। ভিডিওতে দেখা যাচ্ছে তন্বীর মা নার্সদের চকোলেট দিচ্ছেন। তাঁরাও খুব খুশি। ভিডিওটি শেয়ার করে তন্বী লিখেছেন, নার্সরা মায়ের অত্যন্ত খেয়াল রাখছেন। মাকে হাঁটানোর জন্য রীতিমত লড়াই করছেন তাঁরা। ফলে তাঁদের মুখে হাসি ফোটাতে তন্বীর মায়ের একটি ছোট্ট প্রচেষ্টা ধরা পড়েছে এই ভিডিওয়। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তন্বীর পাশে দাঁড়িয়েছেন তাঁর সহকর্মী ও অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

সৌমিতৃষা ও কৌশাম্বী দুজনেই তন্বীর মাকে ‘আন্টি’ সম্বোধন করে লিখেছেন, তিনি খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) লিখেছেন, তন্বীর মা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরে আবারও তাঁদের সকলের জন্য চিংড়ি পোস্ত বানাবেন।

মায়ের অসুস্থতার কারণে তাঁর পাশে রয়েছেন তন্বী। ফলে নতুন প্রোজেক্টে কাজ করছেন না তিনি। অনুরাগীরাও তন্বীর মায়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

whatsapp logo