whatsapp channel

কাঞ্চনের বদলে অন্য অভিনেতার প্রেমে পাগল, প্রকাশ্যে তাকেই চুমু খেলেন চর্চিত প্রেমিকা শ্রীময়ী

শ্রীময়ী চট্টরাজের নাম এখন বাংলার দর্শকদের মুখে মুখে। যতটা না কৃষ্ণকলি ধারাবাহিক করে জনপ্রিয় হয়েছেন তার থেকে বেশি নেগেটিভ পাবলিসিটি পেয়ে প্রচারের আলোয় এসেছেন তিনি। ধারাবাহিকে রাধারাণী চরিত্র করার সময়…

Avatar

HoopHaap Digital Media

শ্রীময়ী চট্টরাজের নাম এখন বাংলার দর্শকদের মুখে মুখে। যতটা না কৃষ্ণকলি ধারাবাহিক করে জনপ্রিয় হয়েছেন তার থেকে বেশি নেগেটিভ পাবলিসিটি পেয়ে প্রচারের আলোয় এসেছেন তিনি। ধারাবাহিকে রাধারাণী চরিত্র করার সময় যেই নেগেটিভ শেডস পেয়েছিলেন, তার থেকে অনেক বেশি নেগেটিভ সমালোচনা এবং বিতর্কের সন্মুখীন হয়েছেন তিনি। নাম জড়িয়েছেন কাঞ্চন মল্লিকের সঙ্গে।

কাঞ্চন মল্লিকের স্ত্রীর অভিযোগ, এই রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজ পরকীয়া সম্পর্কে জড়িয়ে কাঞ্চন মল্লিকের সঙ্গে। এবং তিনিই রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে হুমকি দেন। যদিও কাঞ্চন এবং শ্রীময়ী দুজনেই জানিয়েছেন যে তারা একে অপরের সঙ্গে কোনরকম পরকীয়া সম্পর্কে জড়িয়ে নেই।

এই মুহূর্তে শ্রীময়ী-কাঞ্চন-পিঙ্কি’র ত্রিকোণ সম্পর্কের বিতর্ক তুঙ্গে। ঠিক তখনই শ্রীময়ী চট্টরাজ সামনে আনলেন তার পছন্দের মানুষকে। ২০১৮ তে কলেজ পাশ করা মেয়ের পছন্দ যে এরকমই হতে পারে তাতে সন্দেহ নেই। এদিন নিজের মোবাইল ফোনে তার পছন্দের মানুষের ছবি রেখে ভিডিও বানান, এবং ওই ভিডিওতে দেখা যায় শ্রীময়ী তাকে চুম্বন দিচ্ছেন। এবং শেষে সেই ছবি ক্যামেরার সামনে আনেন।

তিনি আর কেউ নন, তিনি হলেন বলিউডের বাদশা শাহরুখ খান, যার অগণিত ভক্তের মধ্যে শ্রীময়ী নিজেও একজন। সত্যি বলতে জনপ্রিয় হলে তার ফ্যান ফলয়ার্স অনেক বেড়ে যায়। এই যেমন কিং খানের জনপ্রিয়তা, তাই বলে কি তিনি পরকীয়া করছেন? উল্লেখ্য, জনপ্রিয়তা যেমন মানুষের লালসা বাড়িয়ে দেয় তেমনই বদনামের ভাগীদার পর্যন্ত করে দেয়, যদিও সবটাই বিচার করে জনগন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media