whatsapp channel

তৈমুরকে বিগড়ে দিচ্ছেন এই কাছের মানুষ, অভিযোগ করিনার

দীপাবলিতে হিমাচল প্রদেশে ছিলেন পতউদি খানদান সপরিবারে। সাইফ ও অর্জুনের 'ভূত পুলিশ' সিনেমার শ্যুটিং চলছিল সেই সময়। তখনই অন্তঃসত্বা অবস্থায় করিনা তৈমুরকে নিয়ে উড়ে যান হিমাচলে। করিনার সঙ্গে যান মালাইকাও।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দীপাবলিতে হিমাচল প্রদেশে ছিলেন পতউদি খানদান সপরিবারে। সাইফ ও অর্জুনের ‘ভূত পুলিশ’ সিনেমার শ্যুটিং চলছিল সেই সময়। তখনই অন্তঃসত্বা অবস্থায় করিনা তৈমুরকে নিয়ে উড়ে যান হিমাচলে। করিনার সঙ্গে যান মালাইকাও। সেখানে গিয়েইও জমে ওঠে মালাইকা-অর্জুনের প্রেম। হিমাচলের বহু ছবি ও ভিডিও বেবো শেয়ার করেছেন তাঁর ইন্সটা পাতায়। সেখানে গিয়ে ছেলে তৈমুরের সঙ্গে কোয়ালিটি টাইমও কাটান তিনি।

Advertisements

এরপরেও ছেলে তৈমুরের উপর একটু রেগে গেছে বেবো, যদিও দোষটা পুরো তৈমুরের নয়, বাচ্চা মানুষ হিমাচলে গিয়ে অর্জুন কাপুরের সঙ্গে জমে যায় সে। দুষ্টুমি তাঁর দ্বিগুণ বেড়ে দাঁড়ায়। আদরে আবদারে তৈমুর অনেকটাই বিগড়ে যাচ্ছে- এমনটাই মন্তব্য করছেন বেবো। হিমাচল থেকে ফেরার পরেই তৈমুরের জন্য এক বাক্স উপহার আসে। উপহার পাঠান অর্জুন কাপুর। অবশ্য একটি মাত্র উপহারের বাক্স পাঠাননি অর্জুন, অন্তঃস্বত্বা করিনার জন্যেও একটা উপহারের বক্স পাঠান তিনি।

Advertisements

উপহার পেয়ে উচ্ছ্বসিত করিনা। উপহারের বাক্স খুলে তার ভিতরের ছবি তুলে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। এর মধ্যে তৈমুরের বাক্সে দেখা যাচ্ছে প্রচুর ক্যান্ডি, চকোলেট, লজেন্স, ললিপপ, পপিন্স। করিনা নিজের বাক্সের ছবি অবশ্য শেয়ার করেননি ইনস্টায়।

Advertisements

Advertisements

উপহার পেয়ে খুশি করিনা অর্জুনের উদ্দেশ্যে বলেন ‘টিম (তৈমুরের আদুরে ডাক) এই ভাবেই বিগড়ে যাবে। শুধু টিম একা নয়, ওর সঙ্গে আমরাও বিগড়ে যাব এ রকম দারুণ সব উপহার পেলে।’

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media