whatsapp channel

Jeet: নতুন বছরে ধামাকা উপহার, সদ্যোজাত ছেলেকে প্রকাশ্যে আনলেন জিৎ

গত বছর ২০২৩ এ টলিপাড়ার একাধিক তারকা নতুন জীবনে পা রেখেছেন। ব্যক্তিগত জীবনে এক নয়া ইনিংস শুরু করেছেন সুপারস্টার জিৎ-ও (Jeet)। গত বছরের অক্টোবর মাসেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছিলেন তিনি।…

Avatar

Nirajana Nag

গত বছর ২০২৩ এ টলিপাড়ার একাধিক তারকা নতুন জীবনে পা রেখেছেন। ব্যক্তিগত জীবনে এক নয়া ইনিংস শুরু করেছেন সুপারস্টার জিৎ-ও (Jeet)। গত বছরের অক্টোবর মাসেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছিলেন তিনি। প্রথম সন্তান নভন্যার জন্মের ১১ বছর পর পুত্রসন্তানের বাবা হয়েছেন জিৎ। সুখবরটা তখনি জানালেও খুদের কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি। অবশেষে নতুন বছরে অনুরাগীদের সারপ্রাইজ দিলেন অভিনেতা।

ছেলেকে প্রথম বার প্রকাশ্যে এনেছেন জিৎ। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, সাদা কাপড়ে যত্ন করে মোড়ানো এক নবজাতক শিশু। জিতের পরনেও হাসপাতালের পোশাক। মাথা ঢাকা হেড ক্যাপে। শিশুটিকে কোলে নিয়ে আদর করতে দেখা গিয়েছে অভিনেতাকে। তবে নবজাতকের মুখ দেখা যায়নি ছবিতে।

Jeet: নতুন বছরে ধামাকা উপহার, সদ্যোজাত ছেলেকে প্রকাশ্যে আনলেন জিৎ

ক্যাপশনে জিৎ লিখেছেন, ‘এই শুভ দিনে রোনাভের সঙ্গে আলাপ করা যাক। ও সবাইকে হ্যালো বলছে।’ কমেন্ট বক্স ভেসে গিয়েছে শুভেচ্ছার বন্যায়। শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মিমি চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অরিন্দম শীল, বিক্রম চট্টোপাধ্যায়, সৌমিতৃষা কুণ্ডু, সৌরভ চক্রবর্তী, সায়ন্তনী গুহঠাকুরতারা। কমেন্টে হৃদয়ের ইমোজি দিয়েছেন জিতের স্ত্রী মোহনা মদনানীও।

গত বছর সেপ্টেম্বর মাসে দ্বিতীয় সন্তান আগমনের খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন জিৎ। সপরিবারে স্ত্রীর প্রেগনেন্সি ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। মা বাবার সঙ্গে দেখা গিয়েছিল ছোট্ট নভন্যাকেও। একগুচ্ছ ছবি শেয়ার করে পোস্টের ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন, ‘আপনাদের সবার সঙ্গে এই সুখবরটা ভাগ করে নিতে পারে অত্যন্ত আনন্দ হচ্ছে যে আমাদের দ্বিতীয় সন্তান আসতে চলেছে খুব শীঘ্রই। আমাদের জন্য প্রার্থনা করবেন’। প্রসঙ্গত, ২০১১ সালে মোহনা রতলানির সঙ্গে বিয়ের পর ২০১২ তে মেয়ে নভন্যা আসে তাঁদের জীবনে। আর দীর্ঘ ১১ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হলেন জিৎ। গত বছর পুজোর সময়ে নতুন ছবি ‘মানুষ’ও মুক্তি পেয়েছে জিতের। আগামীতে নতুন ছবিতে তাঁকে দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই