whatsapp channel

স্ত্রী অমৃতার স্তন্যপান করানোর ছবি পোস্ট করলেন স্বামী, ভাইরাল মুহূর্তে

মা আর সন্তানের যোগসূত্র হয় নাড়ির বন্ধন থেকে। যদিও এটি প্রকৃতির নিয়ম, কিন্তু শুধুই কি নিয়ম! ভালোবাসা, অন্তরের টান কি আমরা কেউ চোখে দেখতে পাই? পাইনা, শুধুই অনুভব করি। এই…

Avatar

HoopHaap Digital Media

মা আর সন্তানের যোগসূত্র হয় নাড়ির বন্ধন থেকে। যদিও এটি প্রকৃতির নিয়ম, কিন্তু শুধুই কি নিয়ম! ভালোবাসা, অন্তরের টান কি আমরা কেউ চোখে দেখতে পাই? পাইনা, শুধুই অনুভব করি। এই যেমন সন্তানের খিদে পেলেই তাকে পরম যত্নে স্তন্যপান করানো কি কেউ শিখিয়ে দেয় নাকি শিশুদের জানতে হয়? মা আর সন্তান উভয় জানে তাদের একে অপরের জন্য ঠিক কি কি করতে হবে।

কথা হচ্ছে অমৃতা রাও প্রসঙ্গে। ২০২০ নভেম্বর মাসে প্রথমবারের জন্য মা হন ‘বিবাহ’ খ্যাত অভিনেত্রী অমৃতা রাও। এমনিতেই লাইম লাইট থেকে একটু দূরেই থাকেন তিনি। অমৃতাকে বিয়ের পর সেভাবে বলিউড ফিল্মে আর দেখা যায়নি। কিন্তু তার অভিনীত সিনেমার দ্বারা আজও দর্শকরা অমৃতাকে মনে রেখেছে। এখন তিনি মা হয়েছেন। মাতৃত্বের খবর প্রথমেই প্রকাশ্যে আনেননি তিনি এবং তার স্বামী কেউই। অক্টোবরে নবরাত্রির আগে সামনে আনেন সুখবর। এবং ২ নভেম্বর অমৃতার কোল আলো করে আসে বীর।

ঠিক চারমাস বয়স হতেই তাকে প্রকাশ্যে আনেন তারা। ছেলেকে নিয়ে প্রথমবার দুধ সাদা বিছানায় ছবি তোলেন এই দম্পতি। যেখানে বীর হাসতে ব্যাস্ত, আনমোল ছেলেকে জড়িয়ে আর অমৃতা দুজনকে জড়িয়ে। ছেলের প্রথম ছবি প্রকাশ্যে নিয়ে আসার পরে মঙ্গলবার আরও একটি ছবি শেয়ার করেছেন আনমোল। সেখানে ছেলেকে স্তন্যপান করাচ্ছেন অমৃতা রাও। জীবনের সেই আনন্দময় মুহূর্ত ক্যামেরাবন্দি করেন তিনি।

প্রসঙ্গত, ২০১৬ সালে রেডিও জকি আনমোলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী অমৃতা। তাঁর আগে প্রায় সাত বছর চুটিয়ে প্রেম করেছেন তারা। এখন তারা সুখী পরিবার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media