whatsapp channel

Dia Mirza: হোটেলের গোপন ক্যামেরায় বন্দি স্নানের ভিডিও, অস্বস্তিতে পড়ে যান দিয়া

ডিজিটাল যুগের বিভিন্ন সুবিধা হওয়ার পাশাপাশি রয়েছে তার অপব্যবহারও। ক্রমশ বেড়ে চলেছে সাইবার ক্রাইমের ঘটনা। ইদানিং কোনো শপিং মলের ট্রায়াল রুম অথবা হোটেলের কামরাকেও বিশ্বাস করা যায় না। ‘ফ্যাবইন্ডিয়া’-র গোয়ার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ডিজিটাল যুগের বিভিন্ন সুবিধা হওয়ার পাশাপাশি রয়েছে তার অপব্যবহারও। ক্রমশ বেড়ে চলেছে সাইবার ক্রাইমের ঘটনা। ইদানিং কোনো শপিং মলের ট্রায়াল রুম অথবা হোটেলের কামরাকেও বিশ্বাস করা যায় না। ‘ফ্যাবইন্ডিয়া’-র গোয়ার শোরুমের ট্রায়াল রুমের গোপন ক্যামেরায় বন্দি হয়েছিল স্মৃতি ইরানি (Smriti Irani)-র পোশাক পরিবর্তনের মুহূর্ত যা নিয়ে কম হইচই হয়নি। একই অভিজ্ঞতা হয়েছিল দিয়া মির্জা (Dia Mirza)-র।

Advertisements

সেই সময় সবেমাত্র বলিউডে পা রেখেছেন ভারতসুন্দরী দিয়া। শিরোপা জিতে নিয়েছেন ‘মিস এশিয়া প‍্যাসিফিক’-এর। যথেষ্ট খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন তিনি। একটি নামী হোটেলে উঠেছিলেন দিয়া। সেই হোটেলের বাথরুমে স্নান করার সময় তাঁর অজান্তেই গোপন ক্যামেরায় ধরা পড়ে যায় সেই ব্যক্তিগত মুহূর্ত। পরে সেই এমএমএস ভাইরাল হয়ে যায়। তখন সোশ্যাল মিডিয়ার এত রমরমা না থাকলেও ইন্টারনেটের বিভিন্ন সাইটে এই ধরনের এমএমএস আপলোড করা হত। দিয়ার ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। যার ফলে সমালোচিত হওয়ার পাশাপাশি সমস্যার সম্মুখীন হয়েছিলেন তিনি। এরপর থেকে দিয়া কোনো হোটেলে উঠলেই সতর্কতা অবলম্বন করেন।

Advertisements

2000 সালে ‘মিস ইন্ডিয়া’-র সেকেন্ড রানার আপ হওয়ার পর ‘মিস এশিয়া প‍্যাসিফিক’-এর শিরোপা জয় করেন দিয়া। 2001 সালে বলিউডে তাঁর ডেবিউ হয় ‘রহেনা হ্যায় তেরে দিল মেঁ’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে দিয়ার বিপরীতে অভিনয় করেছিলেন আর.মাধবন (R.Madhban)। মাধবন ও দিয়ার জুটি দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিল। এরপর দিয়া বহু ফিল্মে অভিনয় করলেও নায়িকা হিসাবে বলিউডে তাঁর কেরিয়ার উল্লেখযোগ্য নয়।

Advertisements

তবে অভিনয়ের পাশাপাশি একটি ট্র্যাভেল শো সঞ্চালনা করতেন দিয়া। বর্তমানে নায়িকা না হলেও বিভিন্ন ফিল্ম ও ওয়েব সিরিজে পার্শ্ব চরিত্রে তাঁর অভিনয় নজর কাড়ে।

Advertisements

whatsapp logo
Advertisements