Bengali SerialHoop Plus

Pallavi Sharma: আপত্তিকর ছবি ফাঁস হতেই ফের বিড়ম্বনায় ‘নিম ফুলের মধু’-র পর্ণা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে প্রতিনিয়ত পর্ণার চরিত্রে পল্লবী শর্মা (Pallavi Sharma)-কে লড়াই করতে হয় তাঁর শাশুড়ি ‘বাবুর মা’-এর সাথে। তবে ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ হয়ে উঠেছেন পল্লবী। তাঁর অ্যাকাউন্ট রয়েছে ইন্সটাগ্রামে। সেখানেই ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। অন্তত এই অ্যাকাউন্টটি পল্লবীর বলেই সকলে জানেন। কিন্তু এবার তাঁর কিছু ভুয়ো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে মেঝেতে শুয়ে রয়েছেন পল্লবী।

ছবিগুলি ভাইরাল হয়েছে ফেসবুকে পল্লবী শর্মার নামের অ্যাকাউন্ট থেকে। এই অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যাও প্রচুর। ছবিতে দেখা যাচ্ছে, হলুদ শাড়ি ও লাল রঙের ব্লাউজ পরে মেঝেতে শুয়ে রয়েছেন পল্লবী। রবিবার এই ছবিগুলি পোস্ট করা হয়েছে। পোস্টের ক্যাপশনে লেখা রয়েছে, শীতকালে অহঙ্কার দেখিয়ে ফ্লোরে পা রাখতে না চাইলেও গরমকালে মেঝেতে শুয়ে ঘুমানোর মজাই আলাদা। সময়ের সাথে সবকিছুর পরিবর্তন হয়। তাই কোন জিনিসকে ছোট করা উচিত নয়। কিন্তু ইদানিং স্টুডিওতে অভিনেতা-অভিনেত্রীদের জন্য থাকে এসি মেকআপ রুম। তাঁরা সাধারণতঃ সেখানেই বিশ্রাম নেন। অনেকে ঘুমিয়েও পড়েন শটের বিরতিতে।

ফলে পল্লবীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ সন্দেহ করেন, এগুলি ফেক। কারণ এর আগেও স্টার জলসায় ‘কে আপন কে পর’ ধারাবাহিকে জবার চরিত্রে অভিনয়ের সময় পল্লবীর একাধিক ভুয়ো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। আবারও এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ পল্লবী জানিয়েছেন, তাঁর কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। এগুলি ভুয়ো ছবি। তিনি এই ধরনের কোনো ছবি পোস্ট করেননি সোশ্যাল মিডিয়ায়।

আপাতত ‘নিম ফুলের মধু’-র টিআরপি বেশ ভালো। এই ধারাবাহিকে পল্লবীর বিপরীতে অভিনয় করছেন রুবেল দাস (Rubel Das)।

whatsapp logo