whatsapp channel

Karan Johar: আলিয়ার মেহেন্দি অনুষ্ঠানে এক মজাদার কীর্তি ঘটিয়ে ফেলেন করণ জোহর

14 ই এপ্রিল বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর। বিয়ের আগের দিন মেহেন্দি অনুষ্ঠানে আলিয়ার হাতে মেহেন্দি পরিয়ে দিয়েছিলেন করণ জোহর (Karan Johar)। কিন্তু আলিয়ার…

Avatar

14 ই এপ্রিল বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর। বিয়ের আগের দিন মেহেন্দি অনুষ্ঠানে আলিয়ার হাতে মেহেন্দি পরিয়ে দিয়েছিলেন করণ জোহর (Karan Johar)। কিন্তু আলিয়ার মেহেন্দিতে রঙ ধরলেও সমস্যায় পরেছিলেন করণ।

কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘হুনরবাজ’-এ বিচারকের আসনে ছিলেন করণ। আলিয়ার বিয়েতে তিনি গোলাপি রঙের পোশাক পরেছিলেন। ফলে শোয়ের সঞ্চালক ভারতী সিং (Bharti Singh) করণের নাম দিয়েছেন ‘পিঙ্কি’। সেই সময় করণ তাঁর হাতের তালুতে ঘেঁটে যাওয়া মেহেন্দির ডিজাইন দেখিয়ে ফাঁস করেন আলিয়ার বিয়ের মজাদার ঘটনা। করণ জানান, আলিয়ার বিয়েতে জীবনে প্রথমবার মেহেন্দি পরেছিলেন তিনি। কিন্তু স্বাভাবিক ভাবেই মেহেন্দির সঙ্গে অভ্যস্ত নন করণ। ফলে ঘটল দুর্ঘটনা।

আলিয়ার বিয়ের দিন অত্যন্ত গরম ছিল। করণের খেয়াল ছিল না, তিনি হাতে মেহেন্দি পরেছেন। তিনি হাত দিয়ে কপালের ঘাম মুছতে গিয়ে ঘটল বিপত্তি। করণের সারা মুখে লেগে গিয়েছিল মেহেন্দি। এমনকি লেগে গিয়েছিল তাঁর মাথাতেও। দ্রুত আলিয়ার মেকআপ আর্টিস্ট করণকে ভিতরে নিয়ে গিয়ে বিভিন্ন ধরনের লোশন লাগিয়ে দিয়েছিলেন। এরপরেই করণকে মুখ ধুতে হয়েছিল। ফলে মেহেন্দির রঙ তাঁর মুখ থেকে উঠে যায়।

করণ নির্মিত ‘স্টুডেন্ট অফ দি ইয়ার’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন আলিয়া। আলিয়ার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম হল ‘আরআরআর’। খুব শীঘ্রই মুক্তি পাবে আলিয়া ও রণবীর জুটির প্রথম ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’।

 

View this post on Instagram

 

A post shared by vinod (@vinodrsingh679)

whatsapp logo