BollywoodHoop Plus

Anushka Sharma: কলকাতায় এসে লোভ সামলাতে পারলেন না অনুষ্কা শর্মা

কলকাতা শহরের আকর্ষণই আলাদা। ভারতীয় খাবার যথেষ্ট বৈচিত্র্যময় হলেও রসনাতৃপ্তিতে এগিয়ে বাঙালি খাবার। কলকাতার মিষ্টি ও বাঙালি খাবারের প্রেমে বারবার পড়েছেন বলিউড তারকারা। অনুষ্কা শর্মা (Anushka Sharma) তো যতবার এই শহরে আসেন, প্রায় প্রত্যেকবার তাঁর ডায়েট ভুলে যান। গতবার একটি ফিল্মের প্রচারে এসে ভেগান ডায়েট অনুসরণ করা অনুষ্কা খেয়েছিলেন পনীর পকোড়া। এবারেও তার ব্যতিক্রম হল না। আবারও কলকাতা এলেন অনুষ্কা। কলকাতায় পা রাখতেই ভুললেন ডায়েটও।

গত 17 ই অক্টোবর ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিংয়ের জন্য কলকাতায় এসেছিলেন অনুষ্কা। কিংবদন্তী ঝুলনকে পর্দায় ফুটিয়ে তুলতে রীতিমত কঠোর পরিশ্রম করেছেন তিনি। মেনে চলেছেন বিশেষ ডায়েট। এমনকি ক্রিকেটের বিভিন্ন কৌশল শিখেছেন তাঁর স্বামী বিরাট কোহলি (Virat Kohli)-র কাছ থেকেও। সোশ্যাল মিডিয়ায় অনুষ্কা থেকে ঝুলন হয়ে ওঠার বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে। তবে কলকাতায় এসে সব ভুলেছেন পর্দার ঝুলন। ইন্সটাগ্রামে কলকাতার খাদ্য অভিযানের কথা নিজেই তুলে ধরেছেন অনুষ্কা।

অনুষ্কা চেখে দেখেছেন বিখ্যাত ‘বলবন্ত সিং ধাবা’-র চা-সিঙাড়া, ‘মিঠাই’-এর বেকড রসগোল্লা, ‘আলিয়া’-র ফিরনি, ‘প‍্যারামাউন্ট’-এর শরবত, ‘গিরীশ দে’-র মালাই রোল, ‘পুঁটিরাম’-এর কচুরি প্রভৃতি। শুটিংয়ের মাঝে কলকাতার খাবার খেয়ে অনুষ্কা যথেষ্ট খুশি। তবে তার পাশাপাশি বেলুড় মঠ ও কালীঘাট মন্দিরেও গিয়েছিলেন অনুষ্কা। প্রত্যেকটি খাবারের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অনুষ্কা। এমনকি গঙ্গার ঘাটে নেমে হাতজোড় করে প্রার্থনার ছবি শেয়ার করেছেন তিনি। তাঁর অনুরাগীরাও যথেষ্ট উচ্ছ্বসিত। কারণ এটি পাবলিসিটি স্টান্ট নয়।

অনুষ্কার প্রিয় স্থান কলকাতা। অপরদিকে সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে ইডেন গার্ডেনে ব্যাট হাতে শুটিং করছেন অনুষ্কা। শুটিং হয়েছে আন্দুল রাজবাড়িতেও। অনুষ্কা মা হওয়ার পর আবারও বড় পর্দায় ফিরছেন ‘চাকদহ এক্সপ্রেস’-এর মাধ্যমে।

whatsapp logo