Bengali SerialHoop Plus

Manali Dey: পাশে সঙ্গীত জগতের দুই সুপুরুষ, তুমুল আনন্দে মানালি লিখলেন ‘দিল খুশ হুয়া’

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বৌ কথা কও’ দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন মানালি (Manali Manisha Dey)। এরপর কেটে গিয়েছে অনেকগুলি বছর। টলিউডের বেশ কয়েকটি ফিল্ম ও ওয়েব সিরিজের সুবাদে তিনি এখন পরিচিত মুখ। দর্শকদের অত্যন্ত পছন্দের নায়িকা তিনি। কয়েক মাস আগে রিলিজ করেছে মানালি অভিনীত ফিল্ম ‘লকডাউন’। একই সঙ্গে তিনি স্টার জলসার পর্দায় সম্প্রচারিত ‘ধুলোকণা’-র মুখ্য চরিত্রে। তাঁর তো খুশি থাকারই কথা। অতএব সম্প্রতি মানালি ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, “দিল খুশ হুয়া”।

তবে প্রকৃতপক্ষে, মানালি এত খুশি তাঁর কেরিয়ারের জন্য নয়, তাঁর স্বপ্ন পূরণের জন্য। তাঁর অত্যন্ত প্রিয় দুই গায়ক হলেন সোনু নিগম (Sonu Nigam) ও কুমার শানু (Kumar Sanu)। এই মুহূর্তে স্টার জলসার সিঙ্গিং রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার’-এ বিচারকের দায়িত্বে রয়েছেন তাঁরা। সেখানেই একটি সাম্প্রতিক পর্বে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন মানালি। সেখানে সোনু ও শানুর মাঝখানে দাঁড়িয়ে ছবি তুলে অভিভূত মানালি ছবিটি শেয়ার করে “দিল খুশ হুয়া” লেখার লোভ সামলাতে পারেননি।

অপরদিকে কয়েক দিন আগে ‘ধুলোকণা’ অতিক্রম করেছে একশো পর্ব। সেটে কেক কেটে সেলিব্রেশন করেছেন মানালি সহ অন্যান্য কলাকূশলীরা। সেই কেকের ছবি শেয়ার করেছেন মানালি। খুশি চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)। তাঁকে নিয়ে সমস্ত মিম ও ট্রোলের উত্তর দিয়েছে ‘ধুলোকণা’। মানালিও ‘ধুলোকণা’-র হাত ধরেই টেলিভিশনে কামব‍্যাক করলেন। এই সিরিয়ালে তাঁর বিপরীতে রয়েছেন ইন্দ্রাশিস রায় (Indrashish Ray)। ইন্দ্রাশিস ও মানালির অনস্ক্রিন রসায়ন অনবদ্য। তবে ‘ধুলোকণা’-র মূল আকর্ষণ হয়ে উঠেছেন সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee)। জীবন্ত কিংবদন্তী ‘সাবুদি’-র সঙ্গে কাজ করার অভিজ্ঞতায় প্রতিদিন সমৃদ্ধ হচ্ছেন সবাই।

এর আগে লীনার লেখা সিরিয়াল ‘নকশী কাঁথা’-য় অভিনয় করেছিলেন মানালি। সেই সিরিয়ালে তাঁর বিপরীতে ছিলেন সুমন দে (Suman Dey)। ‘নকশী কাঁথা’-তেও মানালির অভিনয় প্রশংসিত হয়েছিল।