whatsapp channel

Sabyasachi Chakraborty: খুব শীঘ্রই দাদু হতে চলেছেন সব্যসাচী, খুশির হাওয়া অভিনেতার পরিবারে

নববর্ষের অর্থ সকলের জন্য আশার আলো। বাংলা নববর্ষ অর্থাৎ পয়লা বৈশাখের প্রাক্কালে টলিউড থেকে এসেছে বিভিন্ন ধরনের খবর। তার মধ্যে রয়েছে সুখবরও। সুখবর এসেছে সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)-র পরিবার থেকে।…

Avatar

Nilanjana Pande

নববর্ষের অর্থ সকলের জন্য আশার আলো। বাংলা নববর্ষ অর্থাৎ পয়লা বৈশাখের প্রাক্কালে টলিউড থেকে এসেছে বিভিন্ন ধরনের খবর। তার মধ্যে রয়েছে সুখবরও। সুখবর এসেছে সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)-র পরিবার থেকে। কিছুদিন আগেই সব্যসাচী ঘোষণা করেছিলেন, তিনি অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এর ফলে তাঁর অনুরাগীদের একাংশ যথেষ্ট কষ্ট পেয়েছিলেন। তবে এবার অনেকেই বুঝতে পারছেন, কেন সব্যসাচী অভিনয় জগৎ থেকে সরে যেতে চাইছেন! শুধুমাত্র নতুনদের স্থান করে দেওয়ার জন্য নয়, বরং নতুনের আবাহনের জন্যও বটে। দাদু হতে চলেছেন সব্যসাচী। তাঁর পুত্রবধূ অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh) অন্তঃসত্ত্বা।

নববর্ষের দিন ঋদ্ধিমা ও তাঁর স্বামী অর্থাৎ সব্যসাচীর জ্যেষ্ঠ পুত্র গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty) এদিন কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে শেয়ার করে এই সুখবর জানিয়েছেন। ছবিগুলিতে ঋদ্ধিমার পরনে রয়েছে সাদা রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ শর্ট ড্রেস। স্লিভে নেটের কারুকার্য করা রয়েছে। হালকা মেকআপ করে চুল খোলা রেখেছেন ঋদ্ধিমা। গৌরব পরেছেন গাঢ় নীল রঙের শার্ট ও হালকা নীল ডেনিম। কখনও একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা। কখনও ঋদ্ধিমাকে জড়িয়ে ধরে রয়েছেন গৌরব। স্পষ্ট বোঝা যাচ্ছে ঋদ্ধিমার বেবিবাম্প। ছবির ক্যাপশনে নববর্ষের শুভ দিনে সকলের আশীর্বাদ কামনা করে ঋদ্ধিমা লিখেছেন, এ তাঁর এক নতুন যাত্রাপথ। যথেষ্ট অ্যাডভেঞ্চার অনুভব করছেন ঋদ্ধিমা।

উচ্ছ্বসিত রাজ চক্রবর্তী (Raj Chakraborty), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)-রা। ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) জানিয়েছেন অনেক ভালোবাসা। স্বস্তিকা দত্ত (Swastika Dutta), সন্দীপ্তা সেন (Sandipta Sen), ঋষভ বসু (Rishabh Basu), পায়েল দে (Payel De)-রা জানিয়েছেন শুভেচ্ছা। শুভেচ্ছা জানিয়েছেন অনিন্দিতা বোস (Anindita Bose), দর্শণা বণিক (Darshana Banik), গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee), সোমরাজ মাইতি (Shomraj Maity)- রাও।

‘রং মিলান্তি’-র সেটে হয়েছিল ঋদ্ধিমা ও গৌরবের প্রেমের সূত্রপাত। 2017 সালের নভেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Ridhima Ghosh (@ridhima.ghosh)