whatsapp channel

করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন জনপ্রিয় পরিচালক, শোকের ছায়া অভিনয় জগতে!

বাংলা বিনোদন জগতে ফের শোকের ছায়া। করোনার আগ্রাসন লীলায় ফের প্রাণ দিলেন এক পরিচালক। তাঁর নাম দেবীদাস ভট্টাচার্য। শনিবার রাত তিনটে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর স্ত্রীর কথায়…

Avatar

HoopHaap Digital Media

বাংলা বিনোদন জগতে ফের শোকের ছায়া। করোনার আগ্রাসন লীলায় ফের প্রাণ দিলেন এক পরিচালক। তাঁর নাম দেবীদাস ভট্টাচার্য। শনিবার রাত তিনটে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর স্ত্রীর কথায় গত ২ ডিসেম্বর থেকেই তাঁর জ্বর ছিল শরীরে, কিন্তু তিনি সেই জ্বর নিয়ে বিশেষ মাথা ঘামাননি। এর কয়েকদিন পর তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। প্রথমেই তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর তাঁকে দক্ষিণ কলকাতার অন্য একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অবস্থার কোন উন্নতি হয় না তাঁর। প্রথম থেকেই তাঁর একটি কিডনী ছিল, ফলে একটি কিডনী নিয়ে এই লড়াই চালিয়ে যাওয়া সম্ভব হয়নি তাঁর পক্ষে। মৃত্যুকালে পরিচালকের বয়স হয়েছিল ৫৮ বছর।

আকাশ আট চ্যানেলের মেগা ধারাবাহিক ‘বৃদ্ধাশ্রম’ অত্যন্ত জনপ্রিয়তা পাওয়ার পর তিনি আবারও ‘বৃদ্ধাশ্রম ২’-এর কাজে হাত দিয়েছিলেন কয়েক মাস আগে। এই ধারাবাহিকেই লিলি চক্রবর্তী অভিনয় করতে চাননি করোনার জন্য। কিন্তু এই পরিচালকের ফোন পাওয়ার পরেই শ্যুটিং ফ্লোরে আসেন তিনি। লক ডাউনের জেরে অনেকেই কাজ হারিয়েছেন, তাই তাঁদের কথা ভেবেই পরিচালক দেবীদাস ভট্টাচার্য লিলি চক্রবর্তীকে শ্যুটিং করার জন অনুরোধ করেন। কিন্তু অকালে তিনি নিজেই চলে গেলেন চির নিদ্রায়।

শুধু ‘বৃদ্ধাশ্রম’ নয়, ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’, ‘রাগে অনুরাগে’ সহ একাধিক ধারাবাহিকের পরিচালক ছিলেন তিনি। তাঁর প্রয়াণে টেলি পাড়া শোকে স্তব্ধ। এদিন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী, মনামী ‌ঘোষ, অভিনেতা নীল চট্টোপাধ্যায়, জয়জিৎ বন্দ্যোপাধ্যায় সহ অনেকেই শোকবার্তা জানিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media