Bengali SerialHoop Plus

Neel-Trina: পর্দায় মা হয়ে গেলেও সন্তান প্রসঙ্গে বাস্তবে কি প্ল্যান তৃণার!

পর্দার গুনগুন সদ্য মা হয়েছেন। মুখার্জি পরিবারের গুনগুনের কোল আলো করে এসেছে একটি ফুটফুটে পুত্র সন্তান। কিন্তু তার এই শুভ মুহূর্তে তার ড্যাডি নেই। গুনগুনের চরিত্রে তৃণা সাহা এতটাই একাত্ম হয়ে গিয়েছেন এই কদিনের মধ্যে। গুনগুনের কোল আলো করে সন্তানের সাথে তারা প্রত্যেকেই খুশি। দীর্ঘ কয়েক দিন ধরেই অন্ত্বঃসত্তা ছিলো গুনগুন। গুনগুনকে বাচ্চা মেয়ে বলা সত্ত্বেও তিনি এখন নিজে একটি বাচ্চা ছেলের মা।

তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য দুজনেই টলিউডে পাওয়ার কাপল। গতবছর মহা সমারোহে বিয়ে করেছেন তারা। তারা যে পরস্পরের প্রতি ভালোবাসায় জড়িয়ে থাকেন সর্বদা তা তাদের ইনস্টাগ্রাম রিলস দেখলেই স্পষ্ট হয়ে যায়। একদিকে যেমন গুনগুন বাবিনের প্রেমে মোহিত তেমনই উমার প্রেমে হাবুডুবু খাচ্ছে অভিমুন্য। কিন্তু বাস্তবে কবে তৃণা এবং নীলের পরিবারের নতুন সদস্য আসতে চলেছে? জুনিয়ার ভট্টাচার্যকে আহ্বান জানাতে তো উদগ্রীব সকলে।

তবে তৃণা সাহা এই বিষয়ে অকপট। একটি সংবাদমাধ্যমকে তিনি প্রতিক্রিয়ায় জানান কবে বাচ্চা নেব বা কবে প্ল্যান করছেন, এই ধরনের প্রশ্ন এখনও সরাসরিভাবে তাকে কেউ করেননি। এছাড়া থার শ্বশুর-শাশুড়ি ‘চিলড আউট’ মানুষ। তাই ওঁদের কোনও চাপই নেই। তিনি মনে করেন, তিনি আর নীল তারা দু’জনেই এখন যথেষ্টই বাচ্চা। তিনি বাচ্চা হলে, স্বামী নীল তার চেয়েও বেশি বাচ্চা। তারা এখনও নিজেদেরই সামলাতে পারেন না। সন্তান হলে তাকে সামলাবেন কিভাবে?

অন্যদিকে খড়কুটো ধারাবাহিকে এখন জমজমাট মোড়। সদ্য সন্তানের জন্ম দিয়েছেন গুনগুন। কিন্তু তিনি এখনো জানেন না যে তার ড্যাডি আর নেই। ড্যাডির চলে যাওয়ার খবর শুনে কিভাবে সামলাবে গুনগুন? তাই এখন ভাবাচ্ছে সকলকে।

whatsapp logo