Bengali SerialHoop Plus

মধুবনীর কোলে সদ্যজাত সন্তান, ছেলে কেশব’কে নিয়ে শৈশবে ফিরলেন রাজা গোস্বামী

“ঘুমিয়ে আছে শিশুর পিতা সব শিশুরই অন্তরে” আজও এই কথা ভীষণ ভাবে যথাযথ প্রতিটি বাবার কাছে। যখন একটি ছেলে ছোট্ট থাকে তখন তার কত বায়না থাকে, তারপর যখন সে বড় হয়, বাড়ে দ্বায়িত্ব। বায়না পরিণত হয় কর্তব্যে। এরপর যখন সেই মানুষটা তার ঔরস থেকে জন্ম দেয় নতুন প্রাণের তখন সে আবার দেখতে পায় তার শৈশবকে। ঠিক সেরকমই টেলিভিশন অভিনেতা রাজা গোস্বামী তার সদ্যজাত ছেলের হাত ধরে ফিরলেন নিজের ফেলে আসা শৈশবে।

কাজ সেরে বাড়ি ফেরার পথে নতুন করে শৈশব খুঁজে পেলেন রাজা গোস্বামী। মনের কথা লিখলেন সোশ্যাল মিডিয়ায়। চলুন দেখি রাজা কী লিখলেন সোশ্যাল পেজে।

রাজা লিখলেন ছেলের উদ্দেশ্যে, ” মনে হয় এই তো সেদিনের ঘটনা..তুমি আমি লোকের চোখ এড়িয়ে কফি খাচ্ছি| কত সন্ধে, কত মুহুর্ত….আর আজ আমাদের মধ্যে কেশব এসেছে| Shooting থেকে ফেরার পথে এই প্রথম Traffic Signal এ দাড়িয়ে থাকা খেলনাওয়ালার থেকে খেলনা কিনলাম| ছোটবেলায় ভাবতাম যেদিন বড় হব, টাকা রোজকার করব সেদিন প্রচুর প্রচুর খেলনা কিনব…বড় হলাম রোজকারও করলাম কিন্তু খেলনা কেনার ইচ্ছেটাইযে চলে গেল| তবে আজ আবার সেটা ফিরে পেলাম কেশবের মাধ্যমে| এটাই জীবন|”

প্রথম আলাপ হয় ‘ভালবাসা ডট কম’-এর সেটে। তবে প্রথম দর্শনে প্রেম হয়নি। অনস্ক্রিন ওম-তোড়ার মধ্যে যতটা প্রেম ছিল অফস্ক্রিন রাজা আর মধুবনীর মধ্যে ছিল ঠিক ততটাই খাট্টা সম্পর্ক ছিল। তারা নাকি শ্যুটিংয়ের প্রথম ছ’-আট মাস দু’জনে পরস্পরের ফোন নম্বরও নেননি। অবশ্য, রাজকে প্রথমবার প্রপোজ করেন মধুবনী নিজেই। আর রাজা তখন হু, দেখছি এসব বলে এগিয়েছিলেন। তবে অনেক ঠান্ডা লড়াইয়ের পর প্রেম জমে ওঠে এই দুই কপোত কপোতীর। এরপর বিয়ে আর এখন সন্তান।

Related Articles