Hoop PlusTollywood

প্রেমে পড়লেন মিমি! ভালোবাসায় ভরা ভিডিও, নতুন লুকে ঝরে পড়ল অভিনেত্রীর আবেদন

অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ক্রমশ আবেদনময়ী হয়ে উঠছেন। লকডাউন ও কোভিড পরিস্থিতিতে মিমির কর্মকান্ডও মিমির গ্ল‍্যামার কমাতে পারেনি। সম্প্রতি মিমি একটি দারুণ ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, মিমি নিজের হেয়ারস্টাইল পরিবর্তন করছেন। নিজের চুলে ‘ওমব্রে’ করেছেন মিমি। তার সঙ্গে পরেছেন হালকা জাঙ্ক জুয়েলারি এবং কালো পোশাক। ভিডিওতে একটি ইংলিশ গানের সঙ্গে মিমির এক্সপ্রেশন সকলের নজর কেড়ে নিয়েছে। ভিডিওটি মিমির বাড়িতেই শুট করা হয়েছে। মিমি ভিডিওটির নিচে একটি ক‍্যাপশন দিয়েছেন যা যথেষ্ট ফিলোসফিক‍্যাল। ক‍্যাপশনটির অর্থ অনুযায়ী মিমি বলতে চেয়েছেন, সত্যিই কি আমরা একে অপরকে চিনি! মিমির এই ভিডিওতে লাইক দিয়েছেন শ্রাবন্তী (Srabanti chatterjee)। ঈশা সাহা (Isha saha)-র খুব পছন্দ হয়েছে মিমির ভিডিও।

কিছুদিন আগেই জুনিয়র চিকুকে বাড়িতে নিয়ে এসেছেন মিমি। জুনিয়র চিকুও প্রজাতিতে ল্যাব্রাডর। লকডাউনে তাকে ও আরেক পোষ‍্য ম্যাক্সকে নিয়ে সময় কেটে যাচ্ছে মিমির। এর মাঝেও মিমি জানিয়েছেন তাঁর পছন্দের পুরুষের কথা। তিনি বলেছেন, তাঁর পছন্দের পুরুষকে তাঁর বন্ধু হতে হবে। তবে মিমির কাছে পুরুষের পৌরুষত্ব তার রূপে নয়, গুণে।

লকডাউনের মধ্যেও মিমির রাজনৈতিক কর্মকান্ড থেমে নেই। পাটুলীতে রয়েছে মিমির অফিস যেখানে নিয়ম করে বসেন তিনি। সেখানেই মানুষের অভাব-অভিযোগের কথা শুনে সাধ্যমত ব্যবস্থা নেন মিমি। এমনকি ‘চা-কাকু’ মৃদুল দেব (mridul dev)-এর পরিবারের নিয়মিত রেশনের ব্যবস্থা করেছেন মিমি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo