whatsapp channel

জ্যান্ত আরশোলা ধরে খাচ্ছেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে, ছবি দেখে হাসির রোল নেটদুনিয়ায়

সম্প্রতি চাঙ্কি পান্ডে (chunky pandey) – এর কন্যা ও অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya pandey) -র একটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, একটি জ‍্যান্ত আরশোলা গিলে নেওয়ার…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি চাঙ্কি পান্ডে (chunky pandey) – এর কন্যা ও অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya pandey) -র একটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, একটি জ‍্যান্ত আরশোলা গিলে নেওয়ার চেষ্টা করছেন অনন‍্যা। ইন্সটাগ্রামে ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অনন্যা লিখেছেন, বিষয়টি বোঝার জন্য রাত আটটায় জি সিনেমায় ‘খালি পিলি’ দেখতে। অনন্যা জানিয়েছেন, এই ছবিতে কোনো পতঙ্গকে আঘাত করা হয়নি। প্রকৃতপক্ষে অনন্যার শেয়ার করা এই ছবিটি ‘খালি পিলি’-এর শুটিং-এর সময় মজা করে তোলা হয়েছিল।

‘খালি পিলি’ ফিল্মে ঈশান খট্টর(Ishan khattar)-এর বিপরীতে অভিনয় করেছেন অনন্যা। মকবুল খান (Maqbul khan) পরিচালিত এই ফিল্মে অনন্যার অভিনয়ে প্রচুর শেড রয়েছে। এমনকি এই ফিল্মে কিছু সময়ের জন্য যৌনকর্মীর ভূমিকাতেও দেখা গিয়েছে তাঁকে। 2020 সালের 16 ই অক্টোবর ‘খালি পিলি’ রিলিজ করলেও বাণিজ্যিক সাফল্য পায়নি।

এই মুহূর্তে ঈশান খট্টরের সঙ্গে সম্পর্কে রয়েছেন অনন্যা। ‘খালি পিলি’-র সেট থেকে শুরু হয়েছিল ঈশান-অনন্যার সম্পর্ক। তাঁরা তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা না বললেও চলতি বছরের গোড়ায় একসঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। জি সিনেমায় ‘খালি পিলি’-র ওয়ার্ল্ড প্রিমিয়ারের দিন ঈশানও শুটিং-এর বেশ কয়েকটি স্টীল পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media