whatsapp channel

Solanki Roy: পর্দার আড়াল থেকে মানুষকে আক্রমণ করা খুব সহজ, ট্রোল প্রসঙ্গে সরব শোলাঙ্কি

আগামী 4 ঠা ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে শোলাঙ্কি রায় (Sholanki Ray)-র ডেবিউ ফিল্ম ‘বাবা, বেবি ও….’। এই ফিল্মে যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta)-র বিপরীতে অভিনয় করেছেন শোলাঙ্কি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ফিল্মের গান। প্রশংসা করেছেন বিদ্যা বালন (Vidya Balan), চিরঞ্জীবি (Chiranjeevi)-রা। ফলে উচ্ছ্বসিত শোলাঙ্কি। তবে প্রথম ফিল্ম, সেই কারণেই কিছুটা নার্ভাস।

Avatar

HoopHaap Digital Media

আগামী 4 ঠা ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে শোলাঙ্কি রায় (Solanki Roy)-র ডেবিউ ফিল্ম ‘বাবা, বেবি ও….’। এই ফিল্মে যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta)-র বিপরীতে অভিনয় করেছেন শোলাঙ্কি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ফিল্মের গান। প্রশংসা করেছেন বিদ্যা বালন (Vidya Balan), চিরঞ্জীবি (Chiranjeevi)-রা। ফলে উচ্ছ্বসিত শোলাঙ্কি। তবে প্রথম ফিল্ম, সেই কারণেই কিছুটা নার্ভাস।

শোলাঙ্কি জানালেন, ‘বাবা, বেবি ও…..’-র গল্প একদম আলাদা। এর আগে সারোগেসি নিয়ে বহু ফিল্ম তৈরি হলেও সিঙ্গল ফাদার নিয়ে এই ধরনের ফিল্ম খুব কম হয়েছে। ফিল্মটা একদিকে সারোগেসি নিয়ে ধারণার কিছুটা হলেও বদল হবে। এছাড়াও বদলাবে সিঙ্গল ফাদার নিয়ে ধারণাও। তবে শোলাঙ্কির মতো বৃষ্টিও শক্তিশালী। শোলাঙ্কির মনে হয়, এই ফিল্মের ইউএসপি হচ্ছে দুটি মিষ্টি বাচ্চা। অপরদিকে যীশুর সঙ্গে অভিনয় করে যথেষ্ট ভালো লেগেছে শোলাঙ্কির।

একজন বড় তারকা হয়েও যীশু নম্র, মাটির মানুষ। যেকোন অভিনেতা তাঁর সঙ্গে একবার কাজ করলে আবারও তাঁকেই সহকর্মী হিসাবে চাইবে বলে মনে করেন শোলাঙ্কি। সেটে যথেষ্ট মজা করেন যীশু। শোলাঙ্কিও আবার যীশুর সাথে কাজ করার অপেক্ষায় রয়েছেন। কিন্তু কয়েক বছর আগে অবধি শোলাঙ্কি বুঝতে পারতেন না, কিভাবে কোনো বাচ্চাকে সামলাবেন। তবে এখন বয়স বাড়ার সাথে সাথে বাড়ছে ম্যাচিওরিটি। ফলে বাচ্চাও তাঁর ভালোই লাগছে।

কিন্তু বৃষ্টির চরিত্রে অভিনয় করতে গিয়ে কোনও অসুবিধা হয়নি শোলাঙ্কির। বরং পর্দায় একটা অন্য মানুষ হয়ে ওঠা এনজয় করেছেন তিনি। তবে নিজে মা হতে চান কিনা তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শোলাঙ্কি। সোশ্যাল মিডিয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন শোলাঙ্কি। তাঁর মতে, সোশ্যাল মিডিয়ায় মানুষকে বেশি হয়রানি করা হয়। কারণ পর্দার আড়াল থেকে মানুষকে আক্রমণ করা খুব সহজ। তবে মজার মিম বানালে তা শেয়ার করেন শোলাঙ্কি। কোভিড পরিস্থিতি এখনও স্বাভাবিক না হলেও কোভিড বিধি মেনে হলে গিয়ে ফিল্ম দেখতে অনুরোধ করেছেন শোলাঙ্কি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media