whatsapp channel

Rani Mukherjee: বিয়ের এত বছর পরেও আদিত্যকে চমকে দেন রানী!

2001 সালে পায়েল খান্না (Payel Khanna)-কে বিয়ে করেছিলেন আদিত্য চোপড়া (Aditya Chopra)। যশরাজ ফিল্মসের গুরুত্বপূর্ণ পদেও ছিলেন পায়েল। কিন্তু পায়েলের সাথে আদিত্যর বিবাহ বিচ্ছেদ হয়ে যায় 2009 সালে। অনেকের মতে,…

Avatar

Nilanjana Pande

2001 সালে পায়েল খান্না (Payel Khanna)-কে বিয়ে করেছিলেন আদিত্য চোপড়া (Aditya Chopra)। যশরাজ ফিল্মসের গুরুত্বপূর্ণ পদেও ছিলেন পায়েল। কিন্তু পায়েলের সাথে আদিত্যর বিবাহ বিচ্ছেদ হয়ে যায় 2009 সালে। অনেকের মতে, পায়েলের সাথে আদিত্যর বিবাহ বিচ্ছেদ রানী মুখার্জী (Rani Mukherjee)-র কারণেই ঘটেছিল। কিন্তু প্রকৃতপক্ষে, সেই সময় রানীর সাথে আদিত্যর সম্পর্ক তৈরি হয়নি। তবে এরপর ধীরে ধীরে রানী ও আদিত্যর প্রেম জমাট বাঁধে। 2014 সালে ইটালিতে তাঁদের বিয়ে হয়। 2015 সালে জন্ম হয় তাঁদের একমাত্র কন্যাসন্তান আদিরা (Adira)-র।

ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণতঃ কখনও মুখ খোলেন না রানী। তবে সম্প্রতি তিনি জানিয়েছেন, প্রতি সপ্তাহে শুক্রবার যশরাজের স্টুডিওতে রানী ও আদিত্য একসাথে ফিল্ম দেখেন এবং এটাই তাঁদের একসাথে কাটানো সেরা সময়। তবে তাঁরা বিদেশে থাকলে একসাথেই থাকেন। একে অপরের হাত ধরে রাস্তায় হাঁটেন। লাইনে দাঁড়িয়ে টিকিট কিনে সিনেমা দেখেন, পপকর্ণ, পিৎজাও বাদ যায় না। পছন্দের খাবার খেতে খেতে ফিল্ম দেখার অভিজ্ঞতা রানী ও আদিত্য দুইজনের কাছেই দারুণ। তাঁদের সম্পর্কের ভিত্তি পরস্পরের প্রতি সম্মানবোধ বলে মনে করেন রানী। রানীর মতে, সম্পর্কের ক্ষেত্রে সেরা ব্যাপার হল পার্টনারকে নিত্যনতুন চমক দেওয়া।

আদিত্যকে প্রায় রোজই চমক দেন রানী। আদিত্য স্ত্রীকে নতুন করে আবিষ্কার করেন। আদিত্যর মতে, রানী টেলিভিশন চ্যানেলের মতো যেখানে কখনও কমেডি, কখনও ড্রামা, কখনও হিংসা, কখনও রোম‍্যান্স থাকে। রানী জানালেন, আত্মজীবনী লিখছেন তিনি। সেখানে থাকতে পারে তাঁদের দাম্পত্য সফলতার রহস্য।

এছাড়াও রানী বলেন, বলিউডে তিনিই সব্যসাচী (Sabyasachi)-র পোশাকে সেজে ওঠা প্রথম কনে। এই কথা শুনে অনেকেই মনে করছেন, রানীর আত্মজীবনীতে হয়তো তাঁর বিয়ের ছবিও থাকবে।

whatsapp logo