BollywoodHoop Plus

এক বিশেষ দিনের অপেক্ষায় বাড়িতে বসে দিন গুনছেন জাহ্নবী কাপুর!

‘ধড়ক’ সিনেমা দিয়ে ২০১৮ সালের ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা শ্রীদেবী। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন। ধড়ক’ ছাড়াও আরো দুটি সিনেমা ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ অভিনয় করেছিলেন এর মধ্যে ‘ঘোস্ট স্টোরিজ’ ছবির একটি মাত্র গল্পে অভিনয় করেছিলেন জাহ্নবী। অবশ্য এই দুই সিনেমা লকডাউনে ওয়েব দুনিয়াতে মুক্তি পেয়েছিল। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি’ এবং ‘দোস্তানা ২। অবশ্য অভিনেত্রীর গায়ে একসময়ে স্টারকিডের তকমা লেগেছিল। ধীরে ধীরে নিজের অভিনয় দিয়ে সেই তকমা পিছনে ফেলে দিয়েছেন।

নতুন বছরে অভিনেত্রীর নতুন সিনেমা ‘রুহি’ সিনেমা মুক্তি পায়। অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে, এ নিয়েই রুহির মূল গল্প। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। ২০১৮ সালে বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল হরর কমেডি স্ত্রী। দর্শকরা বেশ পছন্দ করেছিলেন ছবিটি। স্ত্রী সিনেমার নির্মাতারাই রুহি তৈরি করেছেন। রুহির পরিচালনা করেছেন হার্দিক মেহতা । ১১ মার্চ মুক্তি পায় এই ছবি। এই ছবিতে জাহ্নবীর অভিনয় এবং ডান্স দুই বেশ প্রশংসিত হয়েছে।

রুহির সাকসেস এর পর অভিনেত্রী নিজের বোনকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে বেশ ব্যস্ত হয়ে পড়েন। সেখান থেকে হলিডের নানান ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন অভিনেত্রী। এবার মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে এসেছেন অভিনেত্রী। কোভিড আক্রান্ত না হয়েও আপাতত বাড়িতেই গৃহবন্দী আছেন তিনি। বাড়িতে বসেই রং-তুলি নিয়ে মনের কল্পনা ঢেলে দিচ্ছেন সাদা পাতায়। অভিনেত্রীর ছবিও ভাগ করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

অভিনেত্রী এখন আরো একটা কারণে দিন গুনছেন।এখন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে ‘নো মেকআপ লুক’-এ নিজের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, জানলার দিকে সাদা সাদা কুর্তি আর খোলা চুলে দিন গুনছেন। ছবিটির নিচে ক‍্যাপশনে লিখেছেন, “আগামী পয়লা মে বিশেষ কারোর জন্য অপেক্ষা করছেন । না কোনো বিশেষ মানুষের জন্য নয়, সমগ্র ভারতবর্ষে আঠেরো বছর ও তার উর্দ্ধের জন্য শুরু হয়েছে করোনার এই ভ্যক্সিন টিকা করণ। এই ভ্যাক্সিন নেওয়ার জন্য কো-উইন পোর্টালে নিজের নাম রেজিস্টার করাতে হবে, যেমনটা জাহ্নবী করেছেন। মানুষকে সচেতন করার জন্য কোভিড সংক্রান্ত বিভিন্ন তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা শুরু করেছেন জাহ্নবী। অনেকেই অভিনেত্রীর এই কাজকে প্রশংসা করেছেন। ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Related Articles