whatsapp channel

প্যান্ট ছাড়াই ক্যামেরার সামনে খোলামেলা ফটোশ্যুট, মালাইকার হট লুকে উষ্ণতার ঝড় নেটদুনিয়ায়

মালাইকা আরোরা। ২০১৭ সালে ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের মূল কারণ ছিল…

Avatar

HoopHaap Digital Media

মালাইকা আরোরা। ২০১৭ সালে ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের মূল কারণ ছিল আরবাজ তাঁর বিদেশিনী বান্ধবী জর্জিয়ার সঙ্গেও পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপরই এদের ডিভোর্স হয়। বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানকে নিয়েই বেশ খুশিতেই রয়েছে মালাইকার জীবন। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও মালাইকা কিন্তু কোনোদিন ছেলের সঙ্গে বাবার বিরোধ লাগাননি। বরং বাবার সাথে ঠিক আগের মতো সম্পর্ক আছে। অবশ্য বাবা ছেলের সম্পর্ক মধুর হলেও মায়ের সাথে আর কোনো মধুর সম্পর্ক নেই তা স্পষ্ট করে দেন বলিউড অভিনেত্রী।

আরবাজ খান আর মালাইকার সম্পর্কে চিড় আসার পর অভিনেত্রী সম্পর্কে জড়ান অর্জুন কাপুরের সাথে। আর এই সম্পর্ক পছন্দ নয় ভাইজানের পরিবারের। খান বাড়ি এখন এখন মালাইকাকে পছন্দ না করলেও নিজের শ্বশুরবাড়ির বিরুদ্ধে কোনো কথা বলেননি আইটেম ডান্সার। প্রাক্তন স্বামী বা খানর পরিবার নিয়ে কখনো কথা বাজে কথা বলেননি। পরিবর্তে মালাইকা জানান আরবাজ তাঁর সন্তানের বাবা। তাই প্রাক্তন স্বামীর সম্পর্কে কোনও কটুক্তি করা তাঁর শোভা পায় না বলেও স্পষ্ট জানান মালাইকা। শুধু মায়ের সম্পর্ক নয় বাবার সম্পর্ক মেনে নিয়েছেন এই স্টার কিড। আরবাজের সম্পর্ক আছে তাও এখন আর কারোর অজানা নেই।

উল্লেখ্য,এই মুহূর্তে অন‍্যরকম। মালাইকা ও অর্জুনের বয়সের ফারাক পনেরো বছর।  তাই প্রায়শই  মালাইকাকে তাঁর বয়স নিয়ে আর এই সম্পর্ক নিয়ে কটুক্তি করেছেন। তাতে অবশ্য এই নিয়ে এই লাভ বার্ডস এর কোনো আক্ষেপ নেই বরং বেশ ভালোই আছেন এই জুটি। অর্জুন মালাইকার বিয়ের জন‍্য অপেক্ষা করছে দুই পরিবারই। মালাইকার ছেলে আরহানের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক অর্জুনের। পরিস্থিতি ঠিক হলে এই জুটি বিয়ে সাড়বেন। এসবের পাশাপাশি ছেলে আরহানকে সময় দিতে ভোলেননি অভিনেত্রী। আর আরহান ও অর্জুনকে বেশ ভালোই পছন্দ করেন। সম্প্রতি নতুন বছরের শুরুটা গোয়াতে নিজের বয়ফ্রেন্ড অর্জুনের সাথে ছুটি কাটিয়ে শুরু করেন।

মালাইকা আরোরা নিজের ফিটনেসের জন্য বেশ চর্চায় থাকেন বিশেষ করে জিমের পোশাকগুলির ছবি যেমন একদিকে ঝড় তুলেছে ঠিক তেমনই বিভিন্ন পোশাক পরিচ্ছদেও তিনি সবাইকে কাঁপিয়েছে ৷ তাঁর ফ্যাশান স্টেটমেন্টে রীতিমত উজ্জীবিত করে তোলে অভিনেত্রীর ইন্সটা হ্যান্ডেল। এবার অভিনেত্রী নিজের নতুন ফ্যাশন স্টেটমেন্টের জন্য ভাইরাল হলেন। এবার অভিনেত্রী একটি সাদা প্রিন্ট শার্ট পোষাক এবং সাদা কাটা আউট বুট পড়ে খোলা চুলে সোফার মধ্যে পোজ করতে দেখা যায়। ছবির স্টাইলে একটি কমলা রঙের ব্যাগ নিয়ে উন্মুক্ত উরুতে অভিনেত্রীকে পোজ করছেন। তিনি ফটোগুলির ক্যাপশনে লিখেছেন, “বাম দিকে, ডানদিকে, কেন্দ্রীভূত করুন …. ঠিক হালকা। এই ছবির পোস্টের সাথে সাথে নিমেষে ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media