whatsapp channel

Manali Manisha Dey: ‘এক বছর হয়ে গেল এখন আর কিছুই নেই’, প্রিয়জনের স্মৃতিতে আবেগঘন মানালি

কালের নিয়মে পৃথিবীতে নির্ধারিত সময় শেষ হলে বিদায় নেয় মানুষ। কিন্তু তার স্মৃতি রয়ে যায় আপনজনদের সঙ্গে। অভিনেত্রী মানালি মনীষা দে (Manali Manisha Dey) নিজের জীবনে হারিয়েছেন দুই প্রিয়জনকে। কয়েক…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

কালের নিয়মে পৃথিবীতে নির্ধারিত সময় শেষ হলে বিদায় নেয় মানুষ। কিন্তু তার স্মৃতি রয়ে যায় আপনজনদের সঙ্গে। অভিনেত্রী মানালি মনীষা দে (Manali Manisha Dey) নিজের জীবনে হারিয়েছেন দুই প্রিয়জনকে। কয়েক বছর আগে নিজের মাকে হারান তিনি। আর গত বছর ১৯ মার্চ প্রয়াত হন মানালির দাদু। দেখতে দেখতে কেটে গেল এক বছর। দাদুর মৃত্যুবার্ষিকীতে আবেগঘন হয়ে একটি পোস্ট শেয়ার করেছেন মানালি।

Advertisements

২০২৩ এর ১৯ মার্চ নিজের দাদুকে হারান মানালি। দাদু খুব কাছের ছিলেন তাঁর কাছে। এদিন দাদুর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি দাঁড়িয়ে দুজনে। অভিনেত্রী লিখেছেন, ‘দাদু এটা কোরো না, দাদু এটা খেও না, রোজ কিছু না কিছু নিয়ে ষঘ্তঝ্রথগড়া আমার সঙ্গে তার, সঙ্গে আমার শাসন তো রয়েছে। এক বছর হয়ে গেল এখন আর কিছুই নেই, আমার আদর ভালোবাসা রইল তোমার জন্য, ভালো থেকো ঝুঁকি’। সোশ্যাল মিডিয়ায় মানালির এই পোস্টটি ভাইরাল হয়েছে। অনুরাগী রাও সমবেদনা জানিয়েছেন অভিনেত্রীকে।

Advertisements

Advertisements

তার আগে নিজের জন্মদাত্রী মাকে হারান মানালি। কয়েক বছর আগেই মাতৃহারা হন তিনি। তারপরেই নিজের নামের সঙ্গে চিরতরে জুড়ে নেন নিজের মাকে। বর্তমানে মানালি থাকেন তাঁর স্বামী পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে। গায়িকার বাবাও থাকেন তাঁদের সঙ্গে। ২০২০ সালের ১৫ অগাস্ট অভিমন্যুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মানালি। সইসাবুদ করে বিয়ে করেন তাঁরা। তার আগে সঙ্গীতশিল্পী সপ্তক ভট্টাচার্যের সঙ্গে বিবাহবন্ধনে জড়িয়ে ছিলেন তিনি। কিন্তু টেকেনি সেই বিয়ে। ২০১৬ তে বিবাহ বিচ্ছেদের পর নাকি মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তবে এখন অভিমন্যুর সঙ্গে বেশ খুশি রয়েছেন মানালি।

Advertisements

ছোটপর্দা তথা বড়পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ মানালি। বর্তমানে জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘বউ কথা কও’ সিরিয়ালের মৌরি নামেই বেশি পরিচিত তিনি। এই ধারাবাহিকের হাত ধরে ডেবিউ করার পর আরো বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেন তিনি। শেষ বার স্টার জলসার ‘ধুলোকণা’ সিরিয়ালে অভিনয় করার পর বর্তমানে জি তে ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে শিমুল হয়েছেন মানালি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই