Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: সত্যিই কি মারা যেতে চলেছে মিঠাই?

জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘মিঠাই’-এর টিআরপি ক্রমশ নিম্নমুখী। গল্পের চিত্রনাট্য যাই হোক না কেন, মেক-আপ রুম সম্পর্কের আঁচ কিছুটা হলেও প্রভাবিত করেছে টিআরপিকে। অনস্ক্রিন মিঠাই-এর প্রতি সিদ্ধার্থর ভালোবাসা সকলের নজর কাড়লেও অফস্ক্রিন দর্শকরা ততটাই আগ্রহী সৌমিতৃষা (Soumitrisha Kundu)-র সাথে আদৃত (Adrit Ray)-এর সম্পর্কের ইকুয়েশনে। তবে এবার শোনা যাচ্ছে, ‘মিঠাই’ শেষ না হলেও মিঠাই-এর শেষ দিন আগতপ্রায়। অর্থাৎ মারা যাবে নায়িকা নিজেই।

বর্তমানে মিঠাই অন্তঃসত্ত্বা। মাঝরাতে তার জন্য আইসক্রিম খুঁজতে বেরিয়েছিল সিড। খুব শীঘ্রই ‘মিঠাই’-এর কাহিনী নেবে কয়েক বছরের লিপ। আসবে একটি বড় পরিবর্তন। ফলে নেটিজেনদের একাংশের ধারণা, সন্তানের জন্ম দিতে গিয়ে মারা যাবে মিঠাই। অনেকের মতে, আদিত্য আগরওয়াল (Aditya Agarwal)-এর চক্রান্তের কারণেও প্রাণ হারাতে পারে মিঠাই। অনেকে আবার ভাবছেন, মিঠাই-এর মৃত্যুর পর তার মেয়ের চরিত্রে অভিনয় করবেন সৌমিতৃষা। কিন্তু দর্শকরা মানতে নারাজ এই পরিবর্তন। তাঁরা প্রায় প্রত্যেকেই চাইছেন, ‘মিঠাই’-এর লিপ যেন পাঁচ-ছয় বছরের বেশি না হয়। সকলেই মিঠাই ও সিডের কোলে একটি ছোট্ট শিশুকে দেখতে চান।

ফলে এক দর্শক রীতিমত চিঠি লিখে সিরিয়ালের পরিচালক ও লেখিকাকে অনুরোধ করেছেন, মিঠাই-এর দশা যেন তাঁর আগের সিরিয়ালগুলির মতো না হয়। মিঠাই যেন ইউনিক থাকে। দর্শকদের একাংশ চাইছেন হ্যাপি এন্ডিং। অপরদিকে ফিরে আসছে ওমির ভাই আদিত্য আগরওয়াল।

আদিত্যর চরিত্রে অভিনয় করছেন শুভজিৎ বন্দ্যোপাধ্যায় (Shubhajit Banerjee)। তবে আদিত্য ফিরছে ‘মিস্টার বাজাজ’-এর পরিচয়ে। আগামী দিনে সত্যিই কি সিড হারাবে মিঠাইকে?

whatsapp logo