whatsapp channel

Radhika Apte: ফাঁস হয়ে গিয়েছিল গোপনাঙ্গের ভিডিও, অস্বস্তিতে রাধিকা আপ্তে!

স্মিতা পাটিল (Smita Patil) পরবর্তী যুগে বলিউডের যেসব অভিনেত্রীরা এসেছেন, তাঁদের মধ্যে প্রায় সকলের রয়েছে কমার্শিয়াল গ্ল‍্যামার। কিন্তু রাধিকা আপ্তে (Radhika Apte) ব্যতিক্রম। স্মিতা যে ধরনের ফিল্মে অভিনয় করতেন, বর্তমানে…

Avatar

Advertisements
Advertisements

স্মিতা পাটিল (Smita Patil) পরবর্তী যুগে বলিউডের যেসব অভিনেত্রীরা এসেছেন, তাঁদের মধ্যে প্রায় সকলের রয়েছে কমার্শিয়াল গ্ল‍্যামার। কিন্তু রাধিকা আপ্তে (Radhika Apte) ব্যতিক্রম। স্মিতা যে ধরনের ফিল্মে অভিনয় করতেন, বর্তমানে রাধিকাই পারেন সেই ধরনের চরিত্র ফুটিয়ে তুলতে। কিন্তু রাধিকা তাঁর অভিনয় ছাড়াও চর্চায় এসেছেন বিতর্কের কারণে।

Advertisements

2015 সালে সোশ্যাল মিডিয়ায় রাধিকার একটি ভিডিও মারাত্মক ভাইরাল হয় যাতে দেখা যায় তাঁর গোপনাঙ্গ। ভিডিওটি মাত্র কুড়ি সেকেন্ডের ছিল। এরপরেই রাধিকাকে ঘিরে শুরু হয় বিতর্ক। প্রকৃতপক্ষে, ভিডিওটি ছিল অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap) পরিচালিত শর্ট ফিল্ম ‘ক্লিন শেভন’-এর একটি দৃশ্য যেখানে চিত্রনাট্যের কারণে রাধিকাকে গোপনাঙ্গ প্রদর্শিত করতে হয়েছিল। তবে ভারতের জন্য নয়, আন্তর্জাতিক ইন্ডাস্ট্রির জন্য এই ফিল্মটি তৈরি করা হয়েছিল।

Advertisements

Advertisements

ভারতে যাতে এই ফিল্ম কোনোভাবেই মুক্তি না পায়, তার জন্য সমস্ত সতর্কতা অবলম্বন করেছিলেন অনুরাগ। কিন্তু ফিল্মটি শুট হওয়ার পর নিউ ইয়র্কে রাশ পাঠানোর পরমূহুর্তেই ওই কুড়ি সেকেন্ডের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়। নেটিজেনদের পাশাপাশি ক্ষুব্ধ অনুরাগ দাবি করেন, ইচ্ছাকৃত ইউনিটের কেউ এই কাজ করেছে। তাঁর সন্দেহের তালিকায় ছিলেন ইউনিটের একজন ভারতীয় ক্রু মেম্বার। তাঁকে আদালত অবধি টেনে নিয়ে গিয়েছিলেন অনুরাগ।

Advertisements

কিন্তু অত্যন্ত হেনস্থার শিকার হয়েছিলেন রাধিকা। ফিল্মটি ছিল সত্য ঘটনা অবলম্বনে তৈরি। ফলে এই দৃশ্যটির প্রয়োজন ছিল। রাধিকার পাশে ছিলেন তাঁর পরিবার। পরবর্তীকালে মানসিক অবসাদ কাটিয়ে উঠেছিলেন রাধিকা।

whatsapp logo
Advertisements