whatsapp channel

Yash Dasgupta: যশ উতরে গেলেও বাদ পড়লেন মিমি!

গত শুক্রবার হিন্দি ফিল্ম ‘ইয়ারিয়াঁ টু’-র প্রচারে কলকাতায় এসেছিলেন ফিল্মের নায়িকা দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar)। প্রোমোশনে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এর আগে মুম্বইয়ে হিন্দি ধারাবাহিকে অভিনয়…

Avatar

Nilanjana Pande

গত শুক্রবার হিন্দি ফিল্ম ‘ইয়ারিয়াঁ টু’-র প্রচারে কলকাতায় এসেছিলেন ফিল্মের নায়িকা দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar)। প্রোমোশনে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এর আগে মুম্বইয়ে হিন্দি ধারাবাহিকে অভিনয় করলেও যশ বলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ‘ইয়ারিয়াঁ টু’-র মাধ্যমে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ফিল্মের ট্রেলার। দিব্যার সাথে যশের অনস্ক্রিন রসায়ন দর্শকদের যথেষ্ট পছন্দ হয়েছে। তবে যশ জানিয়েছেন, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির তরফে কয়েকজন ভালো বন্ধু ছাড়া আর কারও প্রতিক্রিয়া মেলেনি। ‘ইয়ারিয়াঁ টু’-র প্রচার শুরু হয়েছে কলকাতার বুক থেকেই।

যশ এই ফিল্মের তৃতীয় নায়কের চরিত্রে অভিনয় করেছেন। তিনি বাঙালি। ফলে বাংলার প্রেক্ষাগৃহগুলিকে লক্ষ্য করেই কলকাতা থেকে শুরু হল ‘ইয়ারিয়াঁ টু’-র প্রচার। পুজোর সময় মুক্তি পাবে এই ফিল্ম। পাশাপাশি মুক্তি পাবে একগুচ্ছ বাংলা ফিল্মও। হিন্দি ফিল্মে ডেবিউ করলেও যশ চান, পুজোর লড়াই বাংলা ফিল্মগুলির মধ্যেই হোক। শুক্রবার দিব্যার সাথে কালীঘাটে গিয়ে পুজো দিয়েছেন যশ। কালীঘাটের একটি প্রাচীন মিষ্টির দোকানে নিয়ে গিয়ে নায়িকাকে মিষ্টিও খাইয়েছেন তিনি। শোনা গিয়েছিল, ‘ইয়ারিয়াঁ টু’-র জন্য অডিশন দিয়েছিলেন মিমি। এই প্রসঙ্গে যশ বললেন, তিনিও একই কথা শুনেছিলেন।

তবে ফিল্মের পরিচালক তাঁকে জানিয়েছেন, শেষ অবধি মিমি নির্বাচিত হননি। তাঁর পরিবর্তে ওই চরিত্রে নির্বাচিত হয়েছেন অন্য একজন অভিনেত্রী। তবে তাঁর পরিচয় ফিল্মের মুক্তির আগে খোলসা করতে চাইলেন না যশ। যশ অভিনীত কয়েকটি বাংলা ফিল্ম দেখে তাঁকে প্রযোজনা সংস্থা টি-সিরিজের অফিসে ডেকে পাঠিয়েছিলেন ‘ইয়ারিয়াঁ টু’-র পরিচালকরা। তাঁদের সাথে প্রায় ছয় ঘন্টা কথা বলার পর যশ জানতে পারেন, তিনি নির্বাচিত। ফলে তাঁকে কোনো অডিশন দিতে হয়নি।

চলতি বছর পুজোর সময় কলকাতায় থাকার ইচ্ছা প্রকাশ করলেও ফিল্মের চূড়ান্ত প্রোমোশনের জন্য মুম্বই যেতে হতে পারে যশকে। ফিল্মের প্রিমিয়ারে অবশ্যই নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-কে সাথেই নিয়ে যেতে চান যশ।

whatsapp logo