whatsapp channel

সোজা পথের ধাঁধাঁয় আমি অনেক ধেঁধেছি, পথ হারাব বলেই এবার পথে নেমেছি’ কিসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী শ্রীমা

শ্রীমা ভট্টাচার্য কলেজে জার্নালিজম অ্যান্ড মাস কমিউনিকেশন পড়ার সময় মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। এরপর ২০১৬ সালে অভিনয় জগতে পা রাখেন। তাঁর প্রথম টেলিভিশন ধারাবাহিক কালার্স বাংলার 'নাগলীলা'। টেলিভিশনের পর্দায় তাঁর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রীমা ভট্টাচার্য কলেজে জার্নালিজম অ্যান্ড মাস কমিউনিকেশন পড়ার সময় মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। এরপর ২০১৬ সালে অভিনয় জগতে পা রাখেন। তাঁর প্রথম টেলিভিশন ধারাবাহিক কালার্স বাংলার ‘নাগলীলা’। টেলিভিশনের পর্দায় তাঁর অভিনয় সবাই পছন্দ করেছেন। এরপর ২০১৭ সালে জি বাংলাতে অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘জামাই রাজা’ ধারাবাহিকে অভিনয় করেছেন। নীলাশার চরিত্র দর্শকের বেশ ভালো লেগেছে। এই ধারাবাহিকে বেশ জনপ্রিয়তার পর জি বাংলা অরিজিনালে টেলি ফিল্মে কাজ করেছেন শ্রীমা।

Advertisements

এরপর এক বছরের কিছুটা বেশি সময় জনপ্রিয় ধারাবাহিক ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকে অভিনয় করেছেন শ্রীমা। সপ্রতিদিন তাঁকে টেলিভিশনের পর্দায় দেখতে অভ্যস্ত হয়ে গিয়েছিলেন দর্শক। কিছুদিন আগেই শেষ হয়েছে সে ধারাবাহিকের শুটিং। আপাতত অভিনেত্রী ধারাবাহিক ছেড়ে ওয়েব সিরিজে অভিনয় করার কথা ভেবেছেন। এখন ধারাবাহিক থেকে একটু ব্রেক নিতে চান।

Advertisements

২০২০ সালে মার্চ মাসে বসন্তের রঙে শ্রীমা নিজের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন। তিনি টলি ইন্ড্রাস্টির নায়ক গৌরবের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন। । এরপর শ্রীমা -গৌরব টলিউডের এক মিষ্টি জুটি হয়ে ওঠে দুজনে একসাথে এক ধারাবাহিকে কাজ না করলেও এক বছর আগে বসন্তের ছোঁয়াতে প্রেমের সাগরে ডুব দিয়েছিলেন এই জুটি। এমনকি দুজনে দুর্গাপুজোর সময় একসাথে থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন আর সেখানকার নানান মুহূর্ত শেয়ার করেছিলেন। কিন্তু গতবছর পুজোর ঠিক আগেই গৌরব-শ্রীমার সম্পর্কে ফাটল ধরে। এই সম্পর্কের ফাটলের কারণ নিজেরা এখনো স্বীকার কেউ না করলেও সোশ্যাল মিডিয়াতে দুজন দুজনকে আনফলো করে দিয়েছেন।

Advertisements

১লা মার্চ ছিল শ্রীমার জন্মদিন। এই দিন শ্রীমার পাশে ইন্ড্রাস্টির অনেক বন্ধুরা থাকলেও দেখা মেলেনি গৌরবের। তবে এঅ নিয়ে দুজনকে কিছু জিজ্ঞাসা করা হলে উত্তর পাওয়া যায়নি। বর্তমানে গৌরব নিজের ধারাবাহিক ‘ওগো নিরুপমা’ নিয়ে বেশ ব্যস্ত আছেন। তবে অভিনেত্রী এখন নিজের জীবনের ৬ মাস অনেক মানসিক টানাপড়েন গিয়েছে । তাই এইসব ভুলতে পাহাড়ের পথে বেরিয়ে পড়েছেন। আঁকাবাঁকা পাহাড়ি পথ। নীল আকাশের নীচে একা শ্রীমা ভট্টাচার্য। ক্যাপশন, ‘সোজা পথের ধাঁধাঁয় আমি অনেক ধেঁধেছি, পথ হারাব বলেই এবার পথে নেমেছি’। নিজে এখন নিজের মতো আছেন। অভিনেত্রীর এই ছবি শেয়ারের সাথে লাইকের ছড়াছড়ি। নিমেষে ভাইরাল এই পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media