BollywoodHoop PlusHoop Trending

ঘরে এলো নতুন অতিথি, দ্বিতীয় সন্তানের মা হলেন অভিনেত্রী করিনা কাপুর খান

অবশেষে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন নবাব ঘরনী করিনা কাপুর খান। কি হল ভাবছেন? সবার ভবিষ্যতবাণী বা জল্পনা কল্পনা উড়িয়ে পুত্র সন্তানের জন্ম দিলেন তিনি। নবাবের ঘরে আবার এলো ছোটা নবাব।

ভাইজান হল তৈমুর আলি খান। খেলার সাথী হল তার। এবার ভাইয়ের সঙ্গেই জমিয়ে দুষ্টুমি হবে তার। তবে সূত্রের খবর, ভালো আছেন বেবো ও তাঁর সন্তান। প্রসঙ্গত, ২০১৬ তে সাইফ ও করিনার ঘরে এসেছিল প্রথম পুত্র সন্তান। এবার আবারও ঘরে সেই পুত্র। তাহলে নবাব ঘরে রইল একটি মাত্র কন্যা সারা আলি খান।

গত বৃহস্পতিবার বেবো ভর্তি হয়েছিলেন হাসপাতালে। এরপর থেকেই পাপ্পারাজি রা ক্যামেরা তাক করে বসেছিল বেবোর ছেলে না মেয়ে কোন সন্তান হয়। সন্তান প্রসবের আগে থেকেই বাড়িতে উপহারের ডালি সাজানো ছিল থরে থরে। ইতিমধ্যে আরো উপহার আসতে চলেছে। হাসপাতালে উপস্থিত সাইফ ও পুরো কাপুর খানদান। কাপুর ও নবাব পরিবারে এখন চলছে চরম খুশির হাওয়া।

আমাদের কভারে ব্যবহৃত ছবিটি তৈমুরের সময়কার। এই মুহূর্তে করিনার সদ্যজাত সন্তানের কোনো ছবি পাওয়া সম্ভব হয়নি যেহেতু নবাব দম্পতি আগেভাগেই জানিয়েছেন তারা দ্বিতীয় সন্তানের কোনো রকম ছবি মিডিয়ার কাছে প্রকাশ্যে আনবেন না। শুধুমাত্র প্রতীকী ছবি হিসেবে আমাদের কভার পিকটি ব্যবহৃত। এটি করিনার দ্বিতীয় সন্তানের ছবি নয়।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

বর্তমানে করিনা ৪০। এই বয়সে এসেও দেখিয়ে দিলেন সঠিক খাদ্যাভ্যাস, শরীর চর্চা করলে বেশি বয়সেও মাতৃত্ব সম্ভব যদিনা কোনো জেনেটিক সমস্যা থাকে।

whatsapp logo