whatsapp channel

Anjali Arora: শাড়িতে লাস্যময়ী অঞ্জলি অরোরা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এখন অঞ্জলি আরোরা নামে এক যুবতীকে প্রায়শই দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায় । 'বাদাম বাদাম' গানের সঙ্গে কোমর দুলিয়েই তিনি প্রথম সকলের কাছে পৌঁছে গিয়েছিলেন। আর তারপরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

এখন অঞ্জলি আরোরা নামে এক যুবতীকে প্রায়শই দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায় । ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে কোমর দুলিয়েই তিনি প্রথম সকলের কাছে পৌঁছে গিয়েছিলেন। আর তারপরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি পৌঁছে যান বিশ্বের দরবারে। বর্তমানে বলা যেতে পারে, তিনি সোশ্যাল মিডিয়ার instagram খুললেই তার একটা না একটা ভিডিও ঠিকই চোখে পড়বে। ছোট মেয়ে হয়েও তার পপুলারিটি তা কিন্তু সত্যিই ভাষায় প্রকাশ করা যায় না।

Advertisements

বর্তমানে নতুন প্রজন্মের যুবক-যুবতীরা, মিডিয়াকে মাধ্যম করে নানাভাবে টাকা রোজগার করছেন। সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ঘরে বসেই নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পরেছিল সেই সময়। যখন মানুষের করার আর কিছুই ছিল না, তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন, আর সেই সময় অনেকেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, অসাধারণ গানের সঙ্গে নাচ পরিবেশন করছেন অঞ্জলি। দুধ সাদা রংয়ের সালোয়ার কামিজেও তাকে দেখতেও অপূর্ব সুন্দরী লাগছে। ব্যাকগ্রাউন্ডে বাজছে খুব ট্রেন্ডিং একটি গান ‘সাজ দাজ কে’ গান। গানটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার রীতি মতন ভাইরাল হয়েছে, অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সমস্ত সাধারণ মানুষের এই নাচের সঙ্গে একবার হলেও কোমর দুলিয়েছেন। সম্প্রতি অঞ্জলির প্রেম নিয়েও গুঞ্জন উঠেছিল সোশ্যাল মিডিয়ার পর্দায়। ভিডিওটিতে প্রায় এক হাজার একশো মানুষ লাইক দিয়ে ফেলেছেন, কমেন্ট করেছেন অনেকে। শুধুমাত্র একটি গানই নয়, প্রায় প্রতিদিন নানান রকম গানের সঙ্গে কোমর দোলান এই যুবতী।

Advertisements

সম্প্রতি একটি ফটোশুট ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, খুব সুন্দর গোলাপী রঙের শাড়িতে তাকে একেবারে লাস্যময়ী লাগছে, বোঝাই যাচ্ছে, তিনি বেশ সুন্দর করে সেজেছেন। একেবারে বাঙালি কন্যার মত শাড়িতে যে কোনো মেয়েকেই খুব সুন্দর লাগে, খোলা চুলে অল্প সাজে তাকে কিন্তু অসাধারণ লাগছে।

Advertisements

আপনি কি ভিডিওটি দেখতে মিস করে গেছেন? দেখে নিন অসাধারণ এই ভিডিওটি –

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক