whatsapp channel

Kaushambi Chakraborty: পোশাকের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, খোলস ভেঙে সাহসী ছবি শেয়ার আদৃত-প্রিয়া কৌশাম্বীর

সিরিয়ালে একসঙ্গে কাজ করতে গিয়ে অনেক সময় অনস্ক্রিন অভিনেতা অভিনেত্রীদের প্রেম বদলে যায় অফস্ক্রিনে। আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) সঙ্গেও ঘটেছে একই বিষয়। 'মিঠাই' সিরিয়ালে ভাই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সিরিয়ালে একসঙ্গে কাজ করতে গিয়ে অনেক সময় অনস্ক্রিন অভিনেতা অভিনেত্রীদের প্রেম বদলে যায় অফস্ক্রিনে। আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) সঙ্গেও ঘটেছে একই বিষয়। ‘মিঠাই’ সিরিয়ালে ভাই আর দিদির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু কাজের ফাঁকেই মন দেওয়া নেওয়া হয়ে বর্তমানে টেলি পাড়ার অন্যতম চর্চিত জুটি হয়ে উঠেছেন তাঁরা। না, এখনো সম্পর্কটা আনুষ্ঠানিকভাবে ঘোষণা তাঁরা করেন ঠিকই। তবে লুকানোও নেই কিছুই। আকারে ইঙ্গিতে তাঁরাই স্পষ্ট করে দিয়েছেন সবটা।

Advertisements

বর্তমানে ‘ফুলকি’ ধারাবাহিকে দেখা যাচ্ছে কৌশাম্বীকে। অন্যদিকে মিঠাই এর পর আবারো বড়পর্দায় ফেরার তোড়জোড় করছেন আদৃত। খুব শীঘ্রই তাঁর নতুন ছবি মুক্তি পেতে চলেছে বলে খবর। সোশ্যাল মিডিয়ায় ইদানিং সক্রিয়তা খানিক বাড়িয়েছেন আদৃত। দীর্ঘ প্রতীক্ষার পর পা রেখেছেন ইনস্টাগ্রামেও। অন্যদিকে কৌশাম্বীও বেশ সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তাঁর একটি ছবি নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

 

Advertisements

Kaushambi Chakraborty: পোশাকের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, খোলস ভেঙে সাহসী ছবি শেয়ার আদৃত-প্রিয়া কৌশাম্বীর

Advertisements

ইদের দিনে একটি সেলফি শেয়ার করেছিলেন কৌশাম্বী। স্লিভলেস লাল টুকটুকে কুর্তিতে ধরা দিয়েছিলেন তিনি। একেবারে হালকা মেকআপ, কপালে ছোট্ট টিপ আর চুলে বাঁধা বিনুনি। ছিমছাম সাজেও পোশাকের ফাঁকে ক্লিভেজের উঁকিঝুঁকি ছবিটিতে দিয়েছে বোল্ডনেসের ছোঁয়া। কমেন্টে মুগ্ধতা প্রকাশ করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘খুব সুন্দর লাগছে’। আরেকজন আবার লিখেছেন, ‘সত্যি আজ বড্ড গরম তাই না’। একজন অনুরাগী লিখেছেন, ‘ছবিটা খুব মিষ্টি’।

মাস খানেক আগে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডে প্রিয় জা ক্যাটেগরিতে পুরষ্কৃত হয়েছেন ‘ফুলকি’ সিরিয়ালের পারোমিতা অর্থাৎ কৌশাম্বী। ‘মিঠাই’ সিরিয়ালে কাজ করতে করতেই ফুলকিতে যোগ দিয়েছিলেন তিনি। পারোমিতা চরিত্রটির জন্য পুরষ্কৃত হয়েছেন কৌশাম্বী। তাঁর হাতে অ্যাওয়ার্ড নেওয়া ছবিটি শেয়ার করে আদৃত লিখেছিলেন, ‘অভিনন্দন’। দিদি নাম্বার ওয়ানে এসেও কৌশাম্বী জানিয়েছিলেন, তিনি ভালো আছেন মনের মানুষের সঙ্গে। তাঁর পরিবারও এই সম্পর্কের ব্যাপারে জানে। তবে বিয়ের কথা কিছু ফাঁস করেননি আদৃত কৌশাম্বী।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই