whatsapp channel

Kangana Ranaut: ‘থালাইভি’ হওয়ার পর ২০ কেজি ওজন কমিয়ে বিপাকে কঙ্গনা!

ওজন কমানো বা বাড়ানো নিয়ে অনেকে অনেক চিন্তাই করেন। সচরাচর মানুষ ওজন কমানো নিয়েই বেশি তৎপর থাকেন। কিন্তু, বলিউড কুইন কঙ্গনা ম্যাডাম এক ধাক্কায় (৬ মাসের মধ্যে) ২০ কেজি ওজন…

Avatar

HoopHaap Digital Media

ওজন কমানো বা বাড়ানো নিয়ে অনেকে অনেক চিন্তাই করেন। সচরাচর মানুষ ওজন কমানো নিয়েই বেশি তৎপর থাকেন। কিন্তু, বলিউড কুইন কঙ্গনা ম্যাডাম এক ধাক্কায় (৬ মাসের মধ্যে) ২০ কেজি ওজন বাড়িয়ে নেন। একেবারে ৬০ এর কোঠায় গিয়ে ওজন দাঁড় করেন। ঠিক, ৬ মাসের মধ্যে কমিয়েও নেন। কিন্তু কেন? অবশ্যই সিনেমার চরিত্রের নিরিখে।

সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘থালাইভি’। এই চরিত্রটি জয়ললিতার। তাকে ঘিরেই সিনেমা। সেই জয়ললিতার চরিত্রে পাঠ করেছেন কুইন কঙ্গনা। আর অভিনয় করেই বাজিমাৎ। সফলতার আকাশ ছুঁয়েছে এই সিনেমা। পেয়েছে প্রচুর প্রশংসা।

এই চরিত্রের জন্যেই এক ধাক্কায় ২০ কেজি ওজন বাড়িয়ে নেন তিনি। জয়ললিতাকে সুন্দর করে পরিবেশন করার জন্য সংলাপ থেকে মেক আপ সব বিষয়ে বিশেষ ধ্যান দেন তিনি। আর তাই সাফল্য অনিবার্য।

এখন কঙ্গনাকে দেখলে আপনি আবার সিনেমার সঙ্গে মিলিয়ে ফেলতে পারবেন না। ঠিক কয়েকদিনের মধ্যেই ২০ কেজি ওজন কমিয়ে নেন কঙ্গনা। ফেরেন আগের মহিমায়। এদিন, নিজের দুরকম অবতারেই ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘ছয় মাসে ২০ কেজি ওজন বাড়ানো এবং শুটিং শেষেই ২০ কেজি ওজন হঠাৎ করে কমিয়ে ফেলার কারণেই নানান শারীরিক সমস্যার শিকার আমি। ৩০ বছর বয়সে এরকম পরিবর্তন অনেক কিছুই হেরফের করে দিয়েছে। শরীরে এখন স্ট্রেচ মার্ক বর্তমান।’  এদিন তার গলায় ছিল উৎফুল্লতা ও উৎসাহ। বেশ আনন্দ সহকারেই তিনি এদিন বলেন, ‘শারীরিক পরিবর্তনের ঊর্ধ্বে জীবনের প্রাপ্তি। এমন একটি সিনেমার সঙ্গে যুক্ত থাকা এর চেয়ে অনেক বেশি আনন্দদায়ক।’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media