whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বৃষ্টির দিনে সাদা পোশাকে এটা কি করলেন শ্রাবন্তী!

টলিউডের দুষ্ট মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে সকলেই প্রায় চেনেন, তাঁর সুন্দর লুক থেকে স্টাইল স্টেটমেন্ট দেখে প্রায় সময়েই অবাক হয়ে যান ভক্তরা। এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর (Srabanti Chatterjee)ভক্তের সংখ্যা প্রায় ৩.১ মিলিয়ন। প্রায় প্রতি দিনই অভিনেত্রী নিজের প্রোফাইলে একগুচ্ছ ছবি পোস্ট করে থাকেন, যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি, শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে পাওয়া গিয়েছে একটি সাদা পোশাকে। পরনে তার হালকা পাতলা সাদা ম্যাক্সি ড্রেস। ড্রেসের ফাঁক থেকে উঁকি দিচ্ছে কোমল পা। কানে, গলায়, হাতে ও পায়ে পরেছেন মানানসই গহনা, খোলা চুল ও হালকা মেকআপে শ্রাবন্তী সত্যি ডিভা।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার কারণে মাঝে মধ্যেই তিনি তার নানান লুকের ছবি পোস্ট করেন, এবং সেগুলি নিয়ে শুরু হয় চর্চা। এবারেও শ্রাবন্তীর সাদা পোশাক পরা ছবি ভাইরাল হয়েছে। তার ভক্তরা তাকে দেখে আপ্লুত ও মুগ্ধ।

এমনিতেই ব্যাক্তিগত জীবন ও কেরিয়ার নিয়ে শ্রাবন্তী সবসময়ের জন্য চর্চার মুখে থাকেন। কিছু বছর আগে রাজনীতির ময়দানে নেমে বিনোদন থেকে দূরে সরে গিয়েছিলেন। কিন্তু, তিনি ফিরতে পেরেছেন পুরনো ছন্দে। তৃতীয় বিয়ে ভাঙন থেকে রাজনীতির মঞ্চে হেঁটে যাওয়া, সবকিছুকে অতিক্রম করে শ্রাবন্তী এখনও অনন্যা, লাস্যময়ী ও সফল। প্রসঙ্গত, শ্রাবন্তী এই মুহূর্তে ‘ড্যান্স বাংলা ড্যান্স’ রিয়্যালিটি শোতে বিচারকের মঞ্চে রয়েছেন, এছাড়াও তার হাতে রয়েছে একাধিক প্রজেক্ট। লন্ডনে শ্যুটিং সারছেন অভিনেতা জিতু কমলের সঙ্গেও। কেরিয়ারের পাশাপাশি শ্রাবন্তীর জীবনের পুরনো অধ্যায় আবার চর্চায়। শোনা যাচ্ছে, শ্রাবন্তীর দ্বিতীয় প্রাক্তন স্বামী আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

whatsapp logo