whatsapp channel

বলিউডে পা অনির্বাণের! ডেবিউ রানী মুখার্জির বিপরীতে

অনির্বাণ ভট্টাচার্য (anirban bhattacharya)-কে যে যাই বলুন না কেন, এই মুহূর্তে টলিউডের তুরুপের তাস কিন্তু তিনিই। অনির্বাণের মাধ্যমে এক শক্তিশালী অভিনেতাকে পেয়েছে টলিউড। তবে সম্প্রতি টলিউডে গুঞ্জন ছড়িয়েছে, এবার অনির্বাণ…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

অনির্বাণ ভট্টাচার্য (anirban bhattacharya)-কে যে যাই বলুন না কেন, এই মুহূর্তে টলিউডের তুরুপের তাস কিন্তু তিনিই। অনির্বাণের মাধ্যমে এক শক্তিশালী অভিনেতাকে পেয়েছে টলিউড। তবে সম্প্রতি টলিউডে গুঞ্জন ছড়িয়েছে, এবার অনির্বাণ পা রাখতে চলেছেন বলিউডে।

Advertisements

তবে ভার্সেটাইল অভিনেতা অনির্বাণের পক্ষে বলিউডে পা রাখা অসম্ভব নয়। রানি মুখার্জী (Rani mukherjee) -এর আপকামিং হিন্দি ফিল্ম ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-তে অভিনয়ের সুযোগ পেয়েছেন অনির্বাণ। অনির্বাণের অনুরাগীরা এই খবরে উচ্ছ্বসিত হলেও অনির্বাণ বলেছেন, তাঁর পক্ষে এখনই এই নিয়ে কিছু বলা সম্ভব নয়।

Advertisements

অসীমা ছিব্বর (Ashima chibbar) পরিচালিত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-র একটি বড় অংশের শুটিং হবে বিদেশে। তবে ফিল্মের কাস্টিং সম্পর্কে এখনও সাসপেন্স বজায় রেখেছেন ফিল্মের যুগ্ম প্রযোজক জি স্টুডিও এবং এনমে এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের কর্ণধার নিখিল আডবাণী (Nikhil advani)।

Advertisements

চলতি বছরের 21 শে মার্চ নিজের 43 তম জন্মদিনে রানি সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে তাঁর আগামী ফিল্ম ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-র ঘোষণা করেন। সেই সময় তিনি বলেছিলেন, একজন নায়িকার বিয়ে হলে এবং সর্বোপরি তিনি মা হলে ধরে নেওয়া হয়, তাঁর কেরিয়ার শেষ হয়ে গেছে। ফলে তাঁকে পার্শ্বচরিত্রাভিনেত্রী করে দেওয়া হয়। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ মানুষের এই ধারণা ভেঙে দেবে। সমগ্র দেশের বিরুদ্ধে একজন মায়ের লড়াইকে ঘিরে তৈরী হতে চলেছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। রানি জানিয়েছেন, এই ফিল্ম তাঁর জীবনের অন্যতম সেরা ও গুরুত্বপূর্ণ ফিল্ম হতে চলেছে। এই ফিল্মের মাধ্যমে রানির অভিনয় জীবনের পঁচিশ বছর পূর্ণ হবে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar