BollywoodHoop Plus

Nora Fatehi: খোলা চুল, উন্মুক্ত ক্লিভেজ, উঁচু নিতম্বে লাস্যময়ী অভিনেত্রী নোরা ফতেহি

নোরা ফতেহি (Nora Fatehi) বলিউডের মাটিতে ক্রমশ নিজেকে প্রমাণ করছেন। বদলেছেন নিজের স্টাইল স্টেটমেন্ট। একসময় যখন বিগ বসের ঘরে এসেছিলেন তিনি, তখন ভারতবাসীর কাছে অচেনা ছিলেন নোরা। কিন্তু তাঁর বেলি ডান্স সকলের নজর কেড়েছিল। পরবর্তীকালে বারবার রিজেকশনের সম্মুখীন হয়েছেন। কিন্তু ‘সত্যমেব জয়তে’ ফিল্মের আইটেম ডান্সের পর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। এরপরেই দ্রুত বদলে গিয়েছেন নোরা। বর্তমানে সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র দশম সিজনে শোয়ের বিচারকের আসনে রয়েছেন তিনি। সম্প্রতি ‘ঝলক দিখলা যা’-র সেট থেকেই ভাইরাল হল নোরার একটি ভিডিও।

ভাইরাল হওয়া ভিডিওতে নোরার পরনে ছিল হলুদ রঙের হল্টারনেক গাউন। গাউনটি স্লিটেড হওয়ার কারণে নোরার দুই পায়ের অনেকখানি অংশ উন্মুক্ত রয়েছে। সারা গাউন জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। ডিপ নেক গাউনের মাধ্যমে দৃশ্যমান হয়েছে নোরার ক্লিভেজ। এই গাউনের সাথে অ্যাকসেসরিজের বাহুল্য রাখেননি নোরা। শুধু দুই কানে তিনি পরেছেন দুটি ইয়ারিং। সিল্কি চুল খোলা রয়েছে। লেটেস্ট ট্রেন্ড মেনে রয়েছে হালকা মেকআপ। নোরার পায়ে রয়েছে সিলভার রঙের স্টিলেটো যার সোল লাল। ভিডিওটি শেয়ার করে নোরা হলুদ রঙের প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

তবে এদিন ‘ঝলক দিখলা যা’-র মঞ্চে আবারও নজর কেড়েছেন নোরা ও টেরেন্স লুইস (Terence Louis)-এর জুটি। ‘ইয়ে দিল্লাগি’ ফিল্মের বিখ্যাত গান ‘হোঁঠো পে ব্যস’-এর সাথে দুজনের ঘনিষ্ঠ নাচ সকলের চর্চার বিষয় হয়ে উঠেছে। প্রসঙ্গত, অনেকের মতে, টেরেন্সের সাথে সম্পর্কে রয়েছেন নোরা। কিন্তু তাঁরা দুজনেই এই গুঞ্জন বারবার অস্বীকার করেছেন। টেরেন্সের সাথে নোরার রসায়ন দেখে শোয়ের অপর বিচারক মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) তো মুগ্ধ। প্রশংসায় পঞ্চমুখ তাঁদের অনুরাগীরাও। টেরেন্স ও নোরার নাচের ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের একাংশ আবারও দুজনের সম্পর্কের উপর জোর দিয়েছেন।

খুব শীঘ্রই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসাবে ডেবিউ করতে চলেছেন নোরা। একটি পিরিয়ড পিসে অভিনয় করছেন তিনি। ফিল্মটি মোগল সম্রাট ঔরঙ্গজেবের কাহিনীর উপর আধারিত। মোগল সম্রাটের বোন রোশেনারার ভূমিকায় দেখা যাবে নোরাকে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

whatsapp logo