whatsapp channel

Hrithik-Rekha: হাঁটুর বয়সী হৃত্বিকের সঙ্গে ঘনিষ্ঠ চুম্বন! বিতর্কে জড়িয়ে পড়েন রেখা

রেখা (Rekha) বরাবর যথেষ্ট মিশুকে। তাঁর মুগ্ধকর আবেদনের আড়ালে রয়েছে এক স্নেহময়ী হৃদয়। বয়সে ছোট অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে দেখা হলে রেখা বরাবর তাঁদের কপালে চুম্বন করেন ও মাথায় হাত দিয়ে আশীর্বাদ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রেখা (Rekha) বরাবর যথেষ্ট মিশুকে। তাঁর মুগ্ধকর আবেদনের আড়ালে রয়েছে এক স্নেহময়ী হৃদয়। বয়সে ছোট অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে দেখা হলে রেখা বরাবর তাঁদের কপালে চুম্বন করেন ও মাথায় হাত দিয়ে আশীর্বাদ করেন। কিন্তু একবার হৃত্বিক রোশন (Hrithik Roshan)-কে চুম্বন করতে গিয়ে রীতিমত বিতর্কিত হয়েছিলেন রেখা।

Advertisements

কয়েক বছর আগে একটি অনুষ্ঠানে রেখার সঙ্গে দেখা হয় হৃত্বিক রোশনের। শৈশব থেকেই তাঁর বাবা রাকেশ রোশন (Rakesh Roshan)-এর সহ-অভিনেত্রী হওয়ার সূত্রে রেখাকে চিনতেন হৃত্বিক। তাছাড়া, ‘কোঈ মিল গয়া’ ও ‘কৃশ’-এ রেখার সঙ্গে অভিনয় করেছেন তিনি। ফলে সন্তানসম হৃত্বিকের সঙ্গে দেখা হতে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত ছিলেন রেখা। স্নেহবশতঃ হৃত্বিককে আলিঙ্গন করে রেখা তাঁকে চুম্বন করতে গেলে সমস্যার সূত্রপাত ঘটে। হৃত্বিক রেখাকে আলিঙ্গনের পর কপাল নিচু না করে কিছু বলতে গিয়েছিলেন। সেই সময় রেখাও তাঁর কপালে চুম্বন করতে গেলে কপালের পরিবর্তে সেই চুম্বন ঠোঁটে এসে পড়ে। সেই মুহূর্তেই ঝলসে ওঠে পাপারাৎজিদের ক্যামেরা।

Advertisements

এই মুহূর্তটি ক্যামেরাবন্দী হয়ে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ এবং বহু বর্ষীয়ান তারকা রেখার সমালোচনায় মুখর হন। বিতর্কের মুখে পড়েন হৃত্বিকও। অনিচ্ছাকৃত এই আচরণের জন্য রেখা ও হৃত্বিক দুজনেই অভিযুক্ত হন।

Advertisements

2003 সালে মুক্তিপ্রাপ্ত ‘কোঈ মিল গয়া’ ফিল্মে হৃত্বিকের মায়ের ভূমিকায় অভিনয় করার পর ‘কৃশ’ ফিল্মে হৃত্বিকের ঠাকুমার ভূমিকায় অভিনয় করেছিলেন রেখা।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media