Advertisements

Shaheb Bhattacherjee: মাঘের শুরুতেই বিয়ের খবর, এই জনপ্রিয় নায়িকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সাহেব

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

পৌষ শেষ হয়ে পড়ে গিয়েছে মাস মাস। আবারো বিয়ের মরশুম শুরু হতে চলেছে নতুন উদ্যমে। গত বছরের শুরু থেকেই একের পর এক বিয়ের খবর এসেছে টলি এবং টেলিপাড়া থেকে। পরপর বেশ কয়েকজন তারকা সাত পাকে বাঁধা পড়েছেন। এ বছরও জানুয়ারি ফেব্রুয়ারি জুড়ে বেশ কিছু বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। তার আগেই মকর সংক্রান্তির দিনই বিয়ে করে নিয়ে বড় সারপ্রাইজ দিলেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Shaheb Bhattacherjee)। টেলিভিশনে পা রেখে ছোটপর্দারই এক জনপ্রিয় অভিনেত্রীর গলায় মালা দিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবি শেয়ার করেছেন সাহেব। পরনে বরের সাজ। গায়ে সাদা উড়নি জড়ানো। গলায় রজনীগন্ধার মালা, হাতে দর্পণ। পাশে নববিবাহিতা কনের সাজে দাঁড়িয়ে অভিনেত্রী সুস্মিতা দে। লাল বেনারসী, লাল ব্লাউজ, সোনার গয়নায় সেজেছেন তিনি। গলায় রজনীগন্ধার মালা, মাথায় শোলার মুকুট আর সিঁথি ভরা সিঁদুর। তবে কি সত্যিই বিয়ে সেরে নিলেন নাকি দুজনে?

বিয়ে হয়েছে বটে, তবে সাহেব সুস্মিতার নয়। কথা এবং অগ্নিভ ওরফে AV-র। হ্যাঁ, ঠিকই ধরেছেন। স্টার জলসার ‘কথা’ সিরিয়ালের কথাই বলা হচ্ছে। এই ধারাবাহিকেই এখন নায়ক নায়িকার ভূমিকায় অভিনয় করছেন সাহেব এবং সুস্মিতা। প্রথম বার এই জুটিকে টেলিভিশনের পর্দায় পেয়েছে দর্শকরা। বর্তমানে সিরিয়ালে তাঁদের বিয়ের পর্ব চলছে। যদিও গোবর দেবীকে দেখেই বিয়ে থেকে বেঁকে বসে অগ্নিভ। অন্যদিকে কথাও বলে ওঠে এ বিয়ে হতে পারে না। শেষমেষ অনেক কাঠখড় পোড়ানোর পর বিয়ে হতে চলেছে তাদের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সাহেব সুস্মিতা। সঙ্গে লিখেছেন, ‘আমাদের বিয়েতে আপনাদের সাদর আমন্ত্রণ’। প্রসঙ্গত, কথা সিরিয়ালের হাত ধরেই টেলিভিশনে পা রাখলেন বড়পর্দার জনপ্রিয় অভিনেতা সাহেব ভট্টাচার্য। প্রথম সিরিয়ালে মন্দ টিআরপি উঠছে না। এ সপ্তাহে সেরা দশের তালিকায় উঠে এসেছে কথা। তালিকার নবম স্থানে রয়েছে এই ধারাবাহিক।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow