Bengali SerialHoop Plus

Indrajit Basu: ‘ধ্রুবতারা’র পর নতুন ধারাবাহিকে ইন্দ্রজিৎ বসু, ‘সাথী’ হবেন ‘পাণ্ডব গোয়েন্দা’-এর বাচ্চু!

ধ্রুবতারা ধারাবাহিকে শেষ বারের মতন দেখা যায় ধ্রুব ওরফে ইন্দ্রজিৎ বসুকে। শুধু ধ্রুবতারা নয় আমলকি ও গোয়েন্দা গিন্নী তেও দেখা যায় ইন্দ্রজিৎকে (Indrajit Basu). এরপর বহুদিন তাকে দেখা যায়নি ছোটপর্দায়। তবে, এবারে সুখবর হল, ফের ছোট পর্দায় নতুন ধারাবাহিকের হাত ধরে তিনি ফিরছেন।

টেলি পাড়া সূত্রে খবর, ‘পাণ্ডব গোয়েন্দা’ খ্যাত অনুমিতা দত্ত (Anumita Dutta ) থাকছেন ইন্দ্রজিৎ এর বিপরীতে। বাচ্চু হয়ে মন জয় করেছিলেন এই অনুমিতা। এবারে নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন ইন্দ্রজিৎ ও অনুমিতা।

নতুন এই গল্পে ইন্দ্রজিতের নাম হচ্ছে ওম, অন্যদিকে অনুমিতা’র নাম থাকছে সুমেধা। ভাবছেন কেমন হতে পরে এই গল্প? সূত্রের খবর, ওম ও সুমেধার মা-বাবা দুজনেই বিজনেস পার্টনার। এদের মধ্যে প্রথম থেকেই চলে রেষারেষি। নানান প্ল্যানের মধ্যে দিয়ে সুমেধার বাবা-মা’কে খুন করে ওমের বাবা। কিন্তু, সুমেধা বেচেঁ যায়। সেই সুমেধা বড় হয়ে ফিরবে ওমের জীবনে।

এবারে ভাবছেন ধারাবাহিকের নাম কি? নতুন এই ধারাবাহিকের নাম হল ‘সাথী’। এই ধারাবাহিকের ক্রিয়েটিভ ডিরেক্টর হলেন ‘এসওএস কলকাতা’র অংশুমান প্রত্যুষ। ছোটবেলার বন্ধুত্ব, প্রেম, প্রতিশোধের গল্প নিয়েই শুরু হতে চলেছে এই ধারাবাহিক। যদিও এই ধারাবাহিকের শ্যুটিং এখনও শুরু হয়নি। তবে খুব শীঘ্রই অর্থাৎ ২৭ শে ডিসেম্বর শুরু হতে চলেছে সাথীর শ্যুটিং।

whatsapp logo