Bengali SerialHoop Plus

Neel-Trina: বিয়ের আড়াই বছরের মাথায় সুখবর দিলেন নীল-তৃণা!

বাংলা ধারাবাহিকের জগতে একটি পরিচিত জুটি হলেন তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তাদের দুজনের প্রেম থেকে পরিণয় ও দাম্পত্যের গল্প সকলেরই কমবেশি জানা। তাই বর্তমানে বাংলার টেলি দুনিয়ায় তাদের নিয়ে চর্চার বাতাবরণ হামেশাই থাকে। তবে কিছুদিন আগে তাদের কেমেস্ট্রিতেও ভাঙনের সিঁদুরে মেঘ দেখেছিলেন ভক্তরা। কিন্তু এসব যে শুধুই গুঞ্জন, তা বারেবারে প্রমান ককরে দিয়েছেন এই তারকা জুটি। বরং যতবার বিচ্ছেদের গুঞ্জন উঠেছে, ততবার তারা দুজন দুজনের আরো কাছাকাছি এসেছেন।

আর এবার বাংলা ক্যালেন্ডারে শরতের আগমন ঘটতে না ঘটতেই এক বড়সড় চমক দিলেন বাংলা ধারাবাহিকের জগতে একটি পরিচিত জুটি হলেন তৃ-নীল জুটি। উল্লেখ্য, পর্দার জ্জ্বিন থেকে বেরিয়ে বাস্তব জীবনে নানা সময়ে ভক্তদের নানা চমক দিয়েছেন এই জুটি। প্রেম থেকে বিয়ে এমনকি দাম্পত্য জীবনের ছোটখাটো মুহূর্ত- কোনকিছু থেকেই ভক্তদের বঞ্চিত করেননি তারা। একসাথে ঘোরাফেরা, নিজেদের ব্যবসা- সবকিছুর সঙ্গেই রয়েছে সোশ্যাল মিডিয়ার যোগাযোগ। আর এবার সোশ্যাল মিডিয়াতেই ভক্তদের এক সুখবর দিয়ে দিলেন এই দম্পতি।

সম্প্রতি, অভিনেত্রী তৃণা সাহা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করে জানিয়েছেন তাদের নিজস্ব দুর্গাপূজার কথা। আজ্ঞা হ্যাঁ, এবছর থেকেই এই তৃ-নীল জুটি শুরু করছেন নিজেদের পুজো। আর সে সুখবরই তারা ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে নীলকে দেখা গেছে ঘিয়ে পাঞ্জাবিতে, অন্যদিকে তৃণার পরণে ডার্ক পিঙ্ক শাড়ি। দুজনেই দাঁড়িয়ে আছেন একটি ব্ল্যাকবোর্ডের সামনে। দুপাশে দুজন স্কুল পড়ুয়ারা ছবি আঁকা।

জানা গেছে, এবছর এই জুটির পুজোর ঠিক হল ‘পুরোনো সেই দিনের কথা’। অর্থাৎ ফেলে আসা স্কুল জীবনকেই এবার পুজোর থিম হিসেবে বেছে নিয়েছেন তারা। ক্লাবের নাম দিয়েছেন অগ্রদূত দুর্গোৎসব সমিতি। এই পোস্ট স্যার করে তার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমাদের প্রথম পুজো, সবাই আসবেন কিন্তু’। এছাড়াও এই ছবিটি যে খুঁটি পুজোর, তাও ক্যাপশনে উল্লেখ করেছেন তৃণা। আর এই পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছা ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা