Hoop PlusTollywood

Chandreyee Ghosh: সবচেয়ে বেশি কোন প্রশ্নের মুখোমুখি হতে হয় চান্দ্রেয়ীকে!

সানন্দা তিলোত্তমা হয়ে কেরিয়ার শুরু করেছিলেন চান্দ্রেয়ী ঘোষ (Chandreyee Ghosh)। এরপর কেটে গিয়েছে অনেকগুলি বছর। মডেল থেকে বর্তমানে পুরোদস্তুর অভিনেত্রীতে পরিণত হয়েছেন চান্দ্রেয়ী। পাশাপাশি শর্ট মুভি পরিচালনাও করেছেন তিনি। স্পষ্টকথনের জন্য ইন্ডাস্ট্রিতে বরাবর বিখ্যাত চান্দ্রেয়ী। একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বিতর্ক চান্দ্রেয়ীকে ছুঁয়ে বেরিয়ে গিয়েছে। ইন্ডাস্ট্রির কোনো নায়ক বা অভিনেতার সাথে নাম জড়ায়নি চান্দ্রেয়ীর। তিনি স্বাধীনচেতা। ওটিটিতেও ডেবিউ করেছেন চান্দ্রেয়ী।

চান্দ্রেয়ী অভিনীত ওয়েব সিরিজ ‘আরশি’ মুক্তি পেয়েছে গত ছাব্বিশে জানুয়ারি। এদিন প্রজাতন্ত্র দিবসের পাশাপাশি ছিল বসন্ত পঞ্চমী। চান্দ্রেয়ী নিজের মতো করেই কাটিয়েছেন দিনটি। বারবার অবশ্যই তাঁকে ঘিরে ধরে সমাজের চিরাচরিত প্রশ্ন, তিনি বিয়ে কবে করছেন! কিন্তু তিনি মনে করেন, এই ধরনের প্রশ্নের কাছে মাথা না নুইয়ে মহিলাদের আত্মবিশ্বাসী হওয়া উচিত। ‘আরশি’-তে তিনি বিবাহিতা এক মহিলার চরিত্রে অভিনয় করছেন যিনি স্বামী-সন্তান নিয়ে ঘোরতর সংসারী। তবু অনলাইন চ্যাটের মাধ্যমে সেই মহিলার ব্যস্ত জীবনে প্রবেশ করেন এক পুরুষ।

বাস্তব জীবনে চান্দ্রেয়ী ডেটিং অ্যাপ বা অনলাইন সম্পর্ক থেকে অনেকটাই দূরে রয়েছেন। তাঁর মতে, মানুষ তাঁদের জীবন সহজ করতে এই ধরনের প্রলোভনে পা দিয়ে ফেলেন। কিন্তু প্রযুক্তি মানুষের জীবনকে জটিল করে। ফলে ডেটিং অ্যাপ চান্দ্রেয়ীর কাছে অপ্রয়োজনীয়। ব্যক্তিগত জীবনে বিয়ে নামক প্রতিষ্ঠানে অবিশ্বাসী নন তিনি। তবে নিজের জীবনে এখনই বিয়ের তাগিদ অনুভব করেন না চান্দ্রেয়ী।

‘আরশি’-তে চান্দ্রেয়ীর বিপরীতে অভিনয় করেছেন শিলাজিৎ (Shilajeet)। কুড়ি বছর আগে ‘মহুলবনীর সেরেঞ’-এ একসাথে অভিনয় করেছিলেন তাঁরা। পুরানো বন্ধুর সাথে অভিনয় করতে গিয়ে আবারও রোমন্থন করেছেন স্মৃতি বলে জানালেন চান্দ্রেয়ী।