whatsapp channel

Ranojoy Vishnu: সুঠাম শরীর থেকে চুঁইয়ে পড়ছে জল, মহিলা ভক্তদের ঘাম ঝরালেন ‘গুড্ডি’-র অনুজ!

সদ্যই শেষ হয়েছে গুড্ডি ধারাবাহিক। আর সেই গুড্ডি ধারাবাহিকে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন রনজয়। অনুজ চরিত্রটিকে তিনি এত সুন্দর করে ফুটিয়ে তুলেছেন যে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সদ্যই শেষ হয়েছে গুড্ডি ধারাবাহিক। আর সেই গুড্ডি ধারাবাহিকে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন রনজয়। অনুজ চরিত্রটিকে তিনি এত সুন্দর করে ফুটিয়ে তুলেছেন যে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরও দর্শক মহলে ঝড় উঠেছে আবার যেন তিনি ফিরে আসেন ধারাবাহিকে। সকলের কথা নিশ্চয়ই রাখবেন অভিনেতা। তবে ধারাবাহিক শেষ হয়ে গেল মানে পছন্দের এই পুরুষকে আপনি আর দেখতে পাবেন না, এইটা ভাবা কিন্তু একেবারেই ভুল, কারণ সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ একটিভ আছেন বা instagram এ নানান রকম ছবি পোস্ট করেন তিনি কখনো বেড়াতে গিয়ে, কখনো আনমনা ভাবে, নানা লুকে নানা ভাবে দর্শকদের কাছে তিনি হাজির হন।

কিন্তু আপনি কি জানেন তার এই সুঠাম শরীরের ফিটনেসের পেছনে কি রহস্য রয়েছে। শুনলে অনেকেই ভাববেন আজগুবি কথা, আপনি কি জানেন সাধারণ খাবার খেয়ে নিয়মিত ওয়ার্ক আউট করেই তিনি এত সুন্দর শরীর তৈরি করেছেন। আর সবচেয়ে বড় কথা তিনি দুপুরবেলা একেবারে বাঙ্গালীদের মতন ডাল, ভাত, মাছ সবকিছুই খান। কি ভাবছেন, আপনিও কিন্তু ইচ্ছা করলে রণজয়ের মতন একেবারে বাঙালি খানাপিনা করেই এমন সুঠাম শরীর তৈরি করতে পারেন।

এইতো কয়েকদিন আগে বেড়াতে গিয়ে অভিনেতা নিজের ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন, চোখের সানগ্লাস আর নীল রঙের টি শার্টে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে একবার দেখে প্রেমে পড়ে যাবেন। সাথে পড়েছেন সাদা ট্রাউজার ভাঙ্গা পাঁচিলে কখনো হেলান দিয়ে আছেন, কখনো কোমরে হাত দিয়ে আনমনা হয়ে দাঁড়িয়ে আছেন ক্যাপশনে লিখেছেন ‘travel is an investment in yourself’. অনেকেই কমেন্ট করে অনেক সুন্দর মন্তব্য দিয়েছেন তবে কেউ কেউ তাকে একটু হাসতে অনুরোধ করেছেন। তবে গোঁফের আড়ালে মুচকি হাসলে অভিনেতাকে কিন্তু আরো সুন্দর দেখতে লাগবে, এই রূপে গাম্ভীর্য প্রকাশ পেয়েছে ঠিক কথা, কিন্তু হাসলেও তাকে ভীষণ সুন্দর লাগবে এই কথা অস্বীকার করা যায় না। যদি মিস করে থাকেন তো একবার দেখেই ফেলুন তার অসাধারণ ছবিগুলি।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

অভিনেতার ঊর্ধাঙ্গ নগ্ন করে সুইমিং পুলের জলের মধ্যে ডুবে আছেন অভিনেতা। আর সেই সুঠাম শরীরের ভাঁজে ভাঁজে জলবিন্দু গড়িয়ে পড়ছে, যা দেখে কিন্তু মহিলা ফ্যানেরা কমেন্ট বক্সে একটার পর একটা কমেন্ট করে গেছেন, এমন সুঠাম শরীর দেখে কার না ভালো লাগে। তবে শুধুমাত্র মহিলারাই নয়, তার এমন লোভনীয় শরীর পেতে কিন্তু পুরুষ অনুরাগী দাও আগ্রহী তাই তার মত যদি সিক্স প্যাক পেতে চান, তাহলে একেবারে বাড়ির পছন্দের নিজের পছন্দের ডাল, ভাত, মাছ বাঙালি খেয়ে খানা খেয়েই এমন শরীর বানাতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক